হোমবলিউড

' ভীরে দি ওয়েডিং' সম্পর্কে নেতিবাচক মন্তব্যের পর 'পেইড ট্রোল' নিয়ে জবাব দিলেন স্বরা

একই ট্যুইট বারংবার ভিন্ন নামে পোস্ট হতে থাকে স্বরার টাইমলাইনে

  | June 03, 2018 12:49 IST (New Delhi)
Swara Bhasker

'ভীরে দি ওয়েডিং' ছবির অন্যতম অভিনেত্রী স্বরা ভাস্কর

Highlights

  • কোনো তথ্যপ্রযুক্তি সংস্থা টিকিটের নয়তো ট্যুইট করার পয়সা দিয়েছিল:স্বরা
  • ইন্টারনেটের এক অংশ অবশ্য সমর্থন জানিয়েছে স্বরাকে
  • তারা অন্তত পোস্ট করার আগে বাক্য গুলি একটু হেরফের করে লিখতে পারে:স্বরা
সদ্য মুক্তিপ্রাপ্ত 'ভীরে দি ওয়েডিং' ছবির একটি দৃশ্য নিয়ে ইন্টারনেটে শুরু হয়ে গিয়েছে চরম বিতর্ক। ছবির অন্যতম অভিনেত্রী স্বরা ভাস্কর, এই দৃশ্যটির জন্য ট্রোলড হলেন। টুইটারে অসংখ্য মানুষ আপত্তি জানিয়েছেন দৃশ্যটি সম্পর্কে। তার মধ্যে একটি ট্যুইট নজরে এসেছে সবথেকে বেশি। ভিন্ন ভিন্ন আইডি ব্যবহার করে একই বার্তা একাধিক বার পোস্ট করা হয়। শেষমেশ রেগে যান অভিনেত্রী এবং ট্যুইট করেন যে " মনে হচ্ছে কোনো তথ্যপ্রযুক্তি সংস্থা এনাকে ছবির টিকিটের পয়সা দিয়েছিল নয়তো অবশ্যই ট্যুইট করার পয়সা দিয়েছিল"। এছাড়া আরো একটি ট্যুইয়ের জবাবে তিনি লেখেন "পয়সার বিনিময়ে যারা ট্রোল করে থাকে তারা অন্তত পোস্ট করার আগে বাক্য গুলি একটু হেরফের করে লিখতে পারে কিংবা অন্ততপক্ষে বানান গুলো সংশোধন করে নিতে পারে"। ইন্টারনেটের এক অংশ অবশ্য সমর্থন জানিয়েছে স্বরাকে।
 
 
আসুন দেখে নেওয়া যাক কি ছিল সেই ট্যুইটে এবং স্বরার সমর্থনে কি লিখলেন অন্যরা।​
 
 
উল্লেখ্য, ট্রোল ট্যুইটটি ছিল এরকম যে জনৈক ব্যক্তি তার দিদিমার সাথে ভীরে দি ওয়েডিং দেখতে যায় যেখানে স্বরা ভাস্কর অভিনীত একটি হস্তমৈথুনের দৃশ্য দেখে খুবই অস্বস্তিতে পড়ে। হল থেকে বেরিয়ে সে যখন তার দিদিমাকে জিজ্ঞাসা করে ছবি কেমন লাগলো, জবাবে তার দিদিমা বলেন আমি একজন ভারতীয় এবং আমি লজ্জিত ভীরে দি ওয়েডিং দেখে।
এই একই ট্যুইট বারংবার ভিন্ন নামে পোস্ট হতে থাকে স্বরার টাইমলাইনে। শেষ লাইনটি তাৎপর্যপূর্ণ। কিছুদিন আগেই ভীরে দি ওয়েডিং ছবির অভিনেত্রীরা আসিফা গণধর্ষণ মামলার প্রতিবাদে হাতে প্ল্যাকার্ড নিয়ে ছবি পোস্ট করেছিলেন ট্যুইটারে, যার শিরোনাম ছিল "আমি একজন ভারতীয় এবং আমি লজ্জিত"। সেটিকে ব্যঙ্গ করেই ভীরে দি ওয়েডিং ছবির মুক্তির পর ছবির দৃশ্যটিকে নিয়ে ট্রোলড হলেন স্বরা।
নিচে দেখে নিন সেই পোস্ট।
 
শুক্রবার মুক্তির পর বক্স অফিসে 10 কোটির ব্যবসা করেছে ছবিটি। ফিল্ম বিশেষজ্ঞ রাজা সেন তাঁর রিভিউ এ NDTV কে বলেন "ভীরে দি ওয়েডিং ছবিতে আমরা চারজন উচ্চাকাঙ্ক্ষী মেয়েকে দেখি যাদের সিদ্ধান্তের কোনো স্থায়িত্ব নেই। এর আগে এরকম মহিলা চরিত্র আমরা পর্দায় দেখিনি। এটি নিঃসন্দেহে ভারতীয় সমাজ কে আরো বেশি উন্মুক্ত মননের করে তুলতে পারবে। অন্য দিকে এটি সমাজের জন্য একটি বিপদসঙ্কেতও বলা যেতে পারে। কখনো কখনো চরম উত্তেজনা কি তা আমাদের ছবি দেখেই শিখতে হয়।"
ছবিটি প্রযোজনা করেছেন রিয়া কাপুর এবং পরিচালক শশাঙ্ক ঘোষ।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com