হোমবলিউড

সোনম এবং আনন্দর লাঞ্চ ডেটের ছবি দেখুন

গতকাল সোনম কাপুরের ভিরে দি ওয়েডিং মুক্তি পেয়েছে

  | June 02, 2018 14:36 IST (নিউ দিল্লী)
Sonam Kapoor Veere Di Wedding

মুম্বাইতে সোনম এবং আনন্দ

Highlights

  • লাঞ্চ ডেটে সোনম একটা সাদা কালো স্ট্রাইপড ম্যাক্সি পোশাক পরেন
  • ভিরে দি ওয়েডিং এর প্রোমোশনে ব্যস্ত ছিলেন সোনম কাপুর
  • গত মাসে সোনম এবং আনন্দর বিয়ে হয়
শেষমেশ মুক্তি পেল সোনম কাপুরের ভিরে দি ওয়েডিং এবং তারপর এই অভিনেত্রী কী করলেন জানেন? তিনি স্বামী আনন্দ আহুজার সঙ্গে একটা লাঞ্চ ডেটে গেলেন। মুম্বাইয়ের বান্দ্রাতে একটা রেস্তোরাঁয় এই দম্পতিকে দেখা গেল এবং তাঁদের হাসিই সমস্তটা বলে দিল। আনন্দ সাধারণ পোশাক পরলেও সোনম একটা সাদা এবং কালো স্ট্রাইপড ম্যাক্সি পোশাক পরেন। তাঁরা সেই রেস্তোরাঁ থেকে পরস্পরের হাত ধরে বেরিয়ে আসেন এবং গাড়িতে ওঠার আগে কিছুক্ষণ ক্যামেরার সামনে দাঁড়ান। এতদিন সোনম ভিরে দি ওয়েডিং এর প্রোমোশনে ব্যস্ত ছিলেন। এই দম্পতিকে একঝলক দেখতে পারলে সব সময়ই ভালো লাগে।
                     
সোনম এবং আনন্দর ছবি গুলো একঝলক দেখে নিনঃ
 
sonam anand ndtv
 
sonam anand ndtv
 
sonam anand ndtv

শুধুমাত্র সোনমই এই সিনেমার প্রোমোশন করছেন তা নয়, যারা আনন্দকে ইনস্টাগ্রামে ফলো করেন তাঁরা জানবেন, আনন্দও এই সিনেমার প্রোমোশন করছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিরে দি ওয়েডিং এর পোস্টার এবং টিমের বিভিন্ন ছবি পোস্ট করেছেন, যা দেখে ইন্টারনেট মুগ্ধ। ভিরে দি ওয়েডিং এর স্ক্রিনিংয়ে সোনমের পরিবারের সঙ্গে আনন্দও যোগ দেন।
 
sonam anand ndtv

সোনমের ভাই হর্ষবর্ধনের ভবেশ যোশী সুপারহিরো সিনেমাটিও একই দিনে মুক্তি পায়। তার স্ক্রিনিংয়েও আনন্দকে  যোগ দিতে দেখা যায়।
 
sonam anand ndtv

গত 8ই মে মুম্বাইতে সোনম কাপুর এবং আনন্দ আহুজা বিয়ে করেন এবং ওই দিনেই তাঁদের রিসেপশনে তারকাদের মেলা  ব্যস্ত দেখা যায়।
 
বিয়ের অনুষ্ঠানের পর সোনম কান চলচ্চিত্র উৎসবে যোগ দেন। সেখান থেকে ভারতে ফিরে এসে তিনি ভিরে দি ওয়েডিং এর প্রোমোশনে ব্যস্ত হয়ে যান।
 
সোনম ছাড়াও ভিরে দি ওয়েডিং সিনেমায় করিনা কাপুর, স্বরা ভাস্কর, শিখা তালসানিয়া অভিনয় করেছেন। এই সিনেমা পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ এবং সোনমের বোন রিয়া কাপুর এই সিনেমা প্রযোজনা করেছেন।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com