হোমবলিউড

নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্তের ছবিটি কে তুলেছেন জানেন?

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের ঘনিষ্ট মুহূর্তের ছবিটি ইন্টারনেটে ভাইরাল হওয়ার পরেই অনেকে প্রশ্ন তোলা শুরু করেন এই ছবিটি কার তোলা

  | February 06, 2019 16:51 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

প্রিয়াঙ্কা এই ছবিটি শেয়ার করেন

Highlights

  • ছবি শেয়ার করার দু’দিন পরে প্রিয়াঙ্কা তার ফোটোগ্রাফারের নাম জানিয়েছেন
  • একজন লিখেছেন ‘ফোটোগ্রাফার কি বাড়িতে থাকেন’
  • সামনেই মুক্তি পাবে প্রিয়াঙ্কার ‘ইজ নট ইট রোমান্টিক?’

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের যে ছবিটি সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, তার ফোটোগ্রাফারের নাম অবশেষে জানালেন প্রিয়াঙ্কা চোপড়া স্বয়ং। তিনি জানান তার কাজিন দিব্য সার্কিশিয়ান ছবিটি তুলেছেন। প্রিয়াঙ্কা ছবিটি দুদিন আগে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘‘আমার মনে হয় সকলেই জানতে চাইছেন এই ছবিটা কে তুলেছে। সুপার বল সানডে-তে আমি ঘুমিয়ে পড়েছিলাম। সেই ছবি তুলেছে দিব্য সার্কিশিয়ান। আগেই প্রিয়াঙ্কা ছবিটি শেয়ার করার পরে লোকজন মন্তব্য করেছিল, ‘ফটোগ্রাফারকে কি ঘরেই থাকে', আবার একজন লিখেছিল, ‘এই ছবিটা কে তুলেছে ভাবা দরকার'। নিজের ইন্সটাগ্রাম পেজেও সার্কিশিয়ান প্রিয়াঙ্কা আর নিকের আরও বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

রাত জেগে সিনেমা দেখার অভ্যাস ফিরিয়ে দিচ্ছে কালার্স বাংলা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Home

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


 

পড়ুন প্রিয়াঙ্কার পোস্টটি এখানে:

0iuk1ak

গত বছর যোধপুরের উমেইদ ভবনে গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। ডিসেম্বরের ১ এবং ২ তারিখ তাদের হিন্দু ও খ্রিস্টান মতে বিয়ে হয়। বিয়ের পরে নিজের পরিবারের সঙ্গে ক্রিসমাস উদযাপন করতে আমেরিকায় উড়ে যান প্রিয়াঙ্কা। এর পরে নিউ ইয়ার সেলিব্রেশনের জন্য তারা সপরিবারে সুইৎজারল্যান্ডে পৌঁছন। তার পরে নিক এবং প্রিয়াঙ্কা ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে একটি ছোট হানিমুন সারেন। আপাতত দম্পতি লস এঞ্জেলেসে রয়েছেন। সেখানে সম্প্রতি নিকের বাবা-মা তাদের ছেলে বউয়ের জন্য একটি রিসেপশনের আয়োজন করেছিলেন।

পারিবারিক মেলোড্রামার ‘সীমানা পেরিয়ে' ধারাবাহিকে প্রথম স্পাই থ্রিলার

কিছুদিনের মধ্যেই প্রিয়াঙ্কা অভিনীত ‘ইজ নট ইট রোমান্টিক?' মুক্তি পেতে চলেছে। এটা তার তৃতীয় হলিউড সিনেমা। বলিউডে তিনি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক'—এর শুটিংয়ে ব্যস্ত। সেই সিনেমার পরিচালক সোনালী বোস। ছবিতে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement