হোমআঞ্চলিক

নিজের কথা শোনার বার্তা দিল আহারে মনের টাইটেল ট্র্যাক

  | June 08, 2018 20:35 IST (কলকাতা)
Ahare Mon

আহারে মন সিনেমায় পাওলি দাম

পুরনো সমস্ত দুঃখ ভুলে আবারও নতুন করে ভালবাসায় বাঁচতে আমাদের অনুপ্রেরণা দেবে আহারে মনের টাইটেল ট্র্যাক

মুক্তি পেল আহারে মন  সিনেমার টাইটেল ট্র্যাক। বলাই বাহুল্য, এই গানে সিনেমার মূল বক্তব্য তুলে ধরা হয়েছে। আহারে মন, সিনেমা চারটে ভিন্ন স্বাদের প্রেমের গল্পের কোলাজ। এই সিনেমায় চার জোড়া আলাদা বয়সের, আলাদা ধরণের মানুষের প্রেমের বৈশিষ্ট্য তুলে ধরা হয়েছে। বয়সের তারতম্যের জন্য তাঁদের সকলের প্রেমের বহিপ্রকাশ ভিন্ন, তবে এই সিনেমায় একটা জিনিস স্পষ্ট- প্রত্যেকেই নিজের মতো করে প্রেম উপভোগ করছে। আর সিনেমার গল্প সম্পর্কে ধারণা আরও স্পষ্ট হল টাইটেল ট্র্যাক মুক্তি পাওয়ার পর। সেখানেও বলা হয়েছে, নিজের মনের কথা শুনে নতুন করে বাঁচতে। প্রেমে সাড়া দিয়ে জীবনটাকে আবার নতুন করে সাজিয়ে তুলতে বলা হয়েছে এই গানে। শেষ পর্যন্ত এই সিনেমায় প্রেম পরিণতি পাবে কি না তা আমাদের জানা নেই। তবে এই গান কিন্তু ভবিষ্যতের চিন্তায় তুড়ি মেরে বর্তমানকে উপভোগ করতে বলেছে, ভালবাসা উদযাপন করতে বলেছে। পুরনো সমস্ত দুঃখ ভুলে আবারও নতুন করে ভালবাসায় বাঁচতে আমাদের অনুপ্রেরণা দিচ্ছে এই গান।
আর দেরী না করে এখানেই দেখে নিন আহারে মন গানের ভিডিওঃ

আহারে মন সিনেমা পরিচালনা করেছেন প্রতিম ডি গুপ্তা। আর অভিনয় করেছেন অঞ্জন দত্ত, আদিল হুসেন, মমতা শঙ্কর, পাওলি দাম, ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র এবং চিত্রাঙ্গদা চক্রবর্তী প্রমুখ। আহারে মন গান গেয়েছেন মধুবন্তি বাগচী। প্রযোজনা করেছে অভিষেক ঘোষ (এভিএমএ মিডিয়া এলএলপি) ।
আগামী 22 শে জুন সিনেমাটি মুক্তি পাবে।  

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com