হোমবলিউড

অনুরাগ কাশ্যপের হাত ধরে ফের পর্দায় ঐশ্বর্য ও অভিষেকের জুটি

শেষবার একসঙ্গে কাজ ‘রাবণ’ সিনেমায় কাজ করেছিলেন এই দম্পতি। তারপর আবার অনুরাগ কাশ্যপের সিনেমায় ফিরে আসছেন এই জুটি। অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করতে চলেছেন ‘গুলাব জামুন’ সিনেমায়।

  | August 30, 2018 20:44 IST (নিউ দিল্লি)
Aishwarya Rai Bachchan

মুম্বাইতে ঐশ্বর্য ও অভিষেক

Highlights

  • আট বছর পর একসঙ্গে 'গুলাব জামুন' সিনেমায় অভিষেক ও ঐশ্বর্য
  • "আমি গত বছরই রাজি হই, সে সময় অভিষেক বিরতি নিয়েছিলেন।"- ঐশ্বর্য
  • অভিষেক বচ্চনের আগামী সিনেমা মনমরজিয়া

2010 সালে শেষবার একসঙ্গে কাজ ‘রাবণ’ সিনেমায় কাজ করেছিলেন এই দম্পতি। তারপর আবার অনুরাগ কাশ্যপের সিনেমায় ফিরে আসছেন এই জুটি। অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করতে চলেছেন ‘গুলাব জামুন’ সিনেমায়। "আমি গত বছরই এই কাজের জন্য রাজি হয়ে যাই। সেই সময় অভিষেক তাঁর কাজের পর্যালোচনা করতেই ছোট বিরতি নিয়েছিলেন। এটা প্রকৃতই একটি ভাল পদক্ষেপ, সমস্ত পেশাদার মানুষেরই এভাবে এগোনো উচিত।” বলেন 44 বছর বয়সী অভিনেত্রী ঐশ্বর্য।

মনমরজিয়া হল অভিষেকের পরবর্তী ছবি, যা সেপ্টেম্বরে মুক্তি পাবে। 2016’র হাউসফুল 2 এর পর অন্য কোনও সিনেমাতেই সই করেননি অভিষেক। অনুরাগ কাশ্যপের মনমরজিয়াতে তাঁর সঙ্গে দেখা যাবে তাপসী পান্নু ও ভিকি কৌশলকে। সিনেমায় অভিষেকের প্রত্যাবর্তন প্রসঙ্গে তাঁর বাবা অমিতাভ বচ্চন বলেন, "প্রথম ইনিংস বা দ্বিতীয় ইনিংস কি না জানি না। ও কাজ করছে, আর আমি ওর কাজ দেখার অপেক্ষায় রয়েছি।"

 

 

সূত্রের খবর শৈলেশ সিংএর আগামী সিনেমায় ঐশ্বর্য ও অভিষেককে দেখা যাবে পুলিশের ভূমিকায়। এই বিষয়ে ঐশ্বর্য বলেন, "এই বছরের ফেব্রুয়ারির মাঝপথে এই সিনেমার আলোচনা বন্ধ হয়ে যায়। অভিষেক তাঁর চরিত্র নিয়ে নির্মাতাদের আরও একটু লিখতে বলেন।"

ঐশ্বর্যের হাতে এখন রয়েছে জেসমিন এবং ওহ কৌন থি’র রিমেক এবং রাত অউর দিনের মতো সিনেমার কাজ। ঐশ্বর্য বলেন, "আমি এই সারোগেসির গল্প (জেসমিন) নির্মাতাদের আবার নতুন করে লিখতেও বলেছি। ওহ কোউন থি এবং রাত অউর দিনের গল্পের আইডিয়া অবশ্য চমৎকার। সেই সময়ের সিনেমার প্রতি আমি যথেষ্ট শ্রদ্ধাশীল, তাই সেগুলোর সাথে যাতে ঠিকঠাক কাজই হয় সেটা নিশ্চিত করতে হবে।" তিনি আরও জানান, সঞ্জয় দত্তের সঙ্গে ‘শব্দ’ সিনেমার শ্যুটিং এর সময় সঞ্জয় তাঁকে বলেন কখনও রাত অউর দিনের রিমেক হলে নার্গিস দত্তের ভূমিকায় তাঁরই অভিনয় করা উচিত।

ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনের বিয়ে হয় ২007 সালে। তাঁদের কন্যার নাম আরাধ্যা।

ঐশ্বর্যকে শেষ দেখা গিয়েছে ফানে খান সিনেমায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement