হোমবলিউড

পুরনো ছবি পোস্ট করে অটল বিহারী বাজপায়ীকে শ্রদ্ধা জানালেন ঐশ্বর্য

প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপায়ীর সঙ্গে ইনস্টাগ্রামে পুরনো ছবি শেয়ার করে শ্রদ্ধাজ্ঞাপন ঐশ্বর্য রাইয়ের

  | August 20, 2018 14:19 IST (নিউ দিল্লি)
Atal Bihari Vajpayee

শ্রীদেবী ও অটল বিহারী বাজপায়ীর সঙ্গে ঐশ্বর্যার ফাইল ফটো। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "শ্রদ্ধা। আত্মার শান্তি কামনা করি", লেখেন ঐশ্বর্য
  • বৃহস্পতিবার নিউ দিল্লীতে বিয়ে হয় অটল বিহারী বাজপায়ীর
  • জানা গেছে 2000সালে ঐশ্বর্য ও শ্রীদেবী অটল বিহারী বাজপায়ীর সঙ্গে দেখা করেন

প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপায়ীর মৃত্যুর কিছুদিন পর ঐশ্বর্য রাই ইনস্টাগ্রামে কয়েকটা পুরনো ছবি শেয়ার করে তাঁর মৃত্যুর শোকপ্রকাশ করলেন। দীর্ঘদিন অসুস্থ থাকার পর গত বৃহস্পতিবার দিল্লিতে 93 বছর বয়সে মৃত্যু হয় অটল বিহারী বাজপায়ীর। শোনা যায়, 2000 সালে ঐশ্বর্য ও শ্রীদেবী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। ঐশ্বর্যর শেয়ার করা ছবিগুলো সম্ভবত সেই সময়েরই। ঐশ্বর্য ছবির ক্যাপশনে লেখেন, “শ্রদ্ধা। আত্মার শান্তি কামনা করি।“ ছবিতে ঐশ্বর্যকে একটা সবুজ শাড়ি পরে এবং শ্রীদেবীকে একটা সাদা সালোয়ার স্যুট পরে থাকতে দেখা যাচ্ছে। ছবিতে মিস্টার বাজপায়ী, শ্রীদেবী ও ঐশ্বর্যকে বেশ খোশমেজাজে দেখা যাচ্ছে। দেখে নিন ছবি:

 

 

Respect Rest In Peace

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on


 

অটল বিহারী বাজপায়ীর মৃত্যুতে অমিতাভ বচ্চন, রজনীকান্ত, লতা মঙ্গেশকর, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর এবং অন্যান্য তারকারা শোক প্রকাশ করেছেন।

অমিতাভ বচ্চন নিজের ব্লগে মিস্টার বাজপায়ীকে একজন অত্যন্ত অসাধারণ মানুষ বলে সম্বোধন করেছেন। অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। অভিষেক ও ঐশ্বর্যর ছয় বছরের মেয়ে আরাধ্যা।

বৃহস্পতিবার অটল বিহারী বাজপায়ীর শেষকৃত্য সম্পন্ন হয় এবং রবিবার হরিদ্বারে তাঁর চিতা ভশ্ম গঙ্গায় ভাসিয়ে দেওয়া হয়। রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ, উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়াহ নাইডু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অন্যান্য নেতারা বাজপায়ীর শেষকৃত্যে উপস্থিত ছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement