হোমবলিউড

রিপোর্ট নেগেটিভ! নানাবতী থেকে বাড়ি গেলেন ঐশ্বর্যা-আরাধ্যা

তাই ঝুঁকি না নিয়ে এই দু'জনকে স্থানান্তরিত করা হয়েছিল নানাাবতী হাসপাতালে

Aishwarya Rai Bachchan

Click to Play

১২ জুলাই সংক্রমণ ধরে পড়ে ঐশ্বর্য ও আরাধ্যার। (ফাইল ছবি)

Highlights

  • বাড়ি ছাড়া হল ঐশ্বর্য এবং আরাধ্যাকে
  • ১৯ জুলাই অবধি হোম আইসোলেশনে ছিলেন এই দুই জন
  • গত ১১ জুলাই থেকে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ ও অভিষেক বচ্চন

সংক্রমণ নেগেটিভ হওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন ঐশ্বর্যা ও আরাধ্যা। সোমবার টুইট করে জানিয়েছেন অভিষেক বচ্চন। গত দশদিন ধরে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মা-মেয়ে। ১২ জুলাই উপসর্গহীন সংক্রমণ ধরা পড়ে মা-মেয়ের। তারপর থেকে হোম আইসোলেশনে রাখা হয়েছিল এই দুই জনকে। কিন্তু ১৯ জুলাই ঐশ্বর্যার উপসর্গ ধরা পড়ায় তাঁকে স্থানান্তরিত করা হয়েছিল নানাবতী হাসপাতালে। এদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে অমিতাভ-অভিষেকের জলসা বাংলোয় গিয়েছেন ঐশ্বর্যা-আরাধ্যা। সেখানেই দুই সপ্তাহ হোম আইসোলেশনে থাকতে হবে তাঁদের। যদিও এখনও নানাবতীতে চিকিৎসাধীন অমিতাভ ও অভিষেক বচ্চন।

পড়ুন অভিষেক বচ্চনের টুইট:



বাড়ি ফেরানো হচ্ছে ঐশ্বর্যা ও আরাধ্যাকে। সেই ছবি টুইট করেছে সংবাদসংস্থা এএনআই।


১১ জুলাই সংক্রমণ ধরা পড়ে অমিতাভ ও অভিষেক বচ্চনের। সেদিনই সিনিয়র ও জুনিয়র বচ্চনকে স্থানান্তরিত করা হয় নানাবতী হাসপাতালে। তার পরের দিন সংক্রমণ ধরা পড়ে ঐশ্বর্য ও আরাধ্যা বচ্চনের। প্রথম একসপ্তাহ মা-মেয়েকে হোম আইসোলেশনে রাখা হয়েছিল। কিন্তু ১৯ জুলাই ঐশ্বর্যার অবস্থা খারাপ হয়। দেখা যায় করোনা উপসর্গ। তাই ঝুঁকি না নিয়ে এই দু'জনকে স্থানান্তরিত করা হয়েছিল নানাাবতী হাসপাতালে। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com