হোমবলিউড

রোমে কেমন কাটাল জন্মদিন? দেখুন সপরিবারে বচ্চন-বধূর ছবি

শুক্রবার অগণিত অনুরাগী-ভক্তদের জন্য বেশ কয়েকটি ছবি সোশ্যালে শেয়ার করেন রাই। গোটা একদিনের প্রতীক্ষার পরে জন্মদিন পালনের ছবি দেখতে পেয়ে যারপরনাই খুশি সব্বাই।

  | November 02, 2019 13:17 IST (নয়া দিল্লি)
Aishwarya Rai Bachchan

জন্মদিনে সপরিবারে রোমে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • রোমে জন্মদিনে সপরিবারে ঐশ্বর্য
  • আরাধ্যাকে নিয়ে ছবিও তুলেছেন মিঞাঁ-বিবি
  • ক্যাপশনে দিয়েছেন "আমার...ভালোবাসা"

নিজের শহর মুম্বই তো বটেই কলকাতাও তাঁকে 'হ্যাপি বার্থডে' (46th birthday) বলতে ভোলেনি। যদিও একান্তে পরিবারের সঙ্গে জন্মদিন কাটাবেন বলে অভিষেক বচ্চন-আরাধ্যাকে নিয়ে সোজা রোমে (Rome) উড়ে গেছেন বচ্চনবধূ ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)। সেখান থেকেই শুক্রবার অগণিত অনুরাগী-ভক্তদের জন্য বেশ কয়েকটি ছবি সোশ্যালে শেয়ার করেন রাই। গোটা একদিনের প্রতীক্ষার পরে জন্মদিন পালনের ছবি দেখতে পেয়ে যারপরনাই খুশি সব্বাই। ছবি বলছে, নিডো কোচারের পেলব গোলাপি গাউনে এখনও আগের মতোই মারকাটারি সুন্দরী অ্যাশ। জেড ব্ল্যাক স্যুটে তাঁকে সাজে যোগ্য সঙ্গত করেছেন অভি। আর আরাধ্যা তো মায়ের রেপ্লিকা। তাই অ্যাশের পোশাকের সঙ্গে রং মিলিয়ে তার গায়েও নরম গোলাপি রঙের ফ্রক। 


MINELOVE

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on



এরপরেই অভিষেক একের পর এক সেলিব্রেশনের ছবি পোস্ট করতে থাকেন। ইনস্টায় সেই সমস্ত ছবির ক্যাপশন, মিয়া, প্রিন্সিপেস্সা ("Mia Principessa,")। ছবি দেখে মন ভরতে বাধ্য।

Birthday Special: ‘চোখের বালি'-তেই একমাত্র Topless হয়েছিলেন ঐশ্বর্য রাই

দেখুন অভিষেকের বার্থ ডে গ্রিটিংস:


Mia Principessa!

A post shared by Abhishek Bachchan (@bachchan) on



Princess!

A post shared by Abhishek Bachchan (@bachchan) on


গত বছর মুক্তি রেয়েছিল ঐশ্বর্য-রাজকুমার রাওয়ের মিউজিক্যাল ফিল্ম ফানে খান। তাতে দেখা গেছিল অনিল কাপুরকেও। শোনা যাচ্ছে, পরের ছবিতে তিনি হাবি অভির সঙ্গে জুটি বাঁধছেন। অনুরাগ কাশ্যপের এই ছবির নাম আপাতত ঠিক হয়েছে গুলাব জামুন। যদিও তার আগে রাই সুন্দরী নাকি কাজ করবেন মণিরত্নমের ছবিতে। কাল্কি কৃষ্ণমূর্তির পন্নিইন সেলভান উপন্যাস অবলম্বনে তৈরি হতে চলা এই ছবিতে তিনি অভিনয় করবেন মুখ্য ভূমিকায়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement