হোমবলিউড

বিগ বি এবং জয়া বচ্চনের বিবাহ বার্ষিকীতে ঐশ্বর্য কী পোস্ট করলেন দেখে নিন

রবিবার অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন 45তম বিবাহ বার্ষিকী পালন করলেন

  | June 05, 2018 11:41 IST (নিউ দিল্লী)
Aishwarya Rai Bachchan

এই ছবি শেয়ার করলেন ঐশ্বর্য রাই বচ্চন

Highlights

  • "লাভ, হেলথ এন্ড হ্যাপিনেস অলয়েস। গড ব্লেস", লিখলেন ঐশ্বর্য
  • শ্বেতার পুত্র আগাস্থ্যও এই ছবির অংশ
  • দিয়া মির্জা, শিল্পা শেঠী, তাপসী পান্নু ঐশ্বর্যর ছবি লাইক করেন
ভাগ্যিস ঐশ্বর্য রাই বচ্চন ইনস্টাগ্রামে আছেন, একথা তাঁর পোস্ট দেখলে আপনি আরও বেশী করে বলবেন। অমিতাভ ও জয়া বচ্চনের 45 তম বিবাহ বার্ষিকীতে ঐশ্বর্য এই তারকা দম্পতি, তাঁর কন্যা আরাধ্যা এবং শ্বেতার পুত্র আগাস্থ্যর সঙ্গে একটা সুন্দর ছবি পোস্ট করে লেখেন “হ্যাপি অ্যানিভারসারি, পা এন্ড মা। লাভ, হেলথ এন্ড হ্যাপিনেস অলয়েস। গড ব্লেস”। রবিবার রাতে একটু দেরীতে তিনি পোস্ট করেন যা প্রায় 3.8 লাখের বেশী লাইক পায়। দিয়া মির্জা, শিল্পা শেঠী, তাপসী পান্নু ঐশ্বর্যর পোস্টে লাইক করেন এবং অবশ্যই তাঁর স্বামী অভিষেক বচ্চন লাইক করেন। ছবিটা দেখে একটু পুরনো মনে হল কারণ বিগ বি তাঁর ব্লগে লিখেছেন জয়া বচ্চন ঘুরছেন।
                      
ঐশ্বর্য, ছবিটার জন্য ধন্যবাদ।
 

Happyyy Anniversary Pa n Ma Love, Health and Happiness always God Bless

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on


অন্যদিকে অভিষেক তাঁর মা বাবার অ্যানিভারসারিতে দম্পতির 1973 সালের অভিমান সিনেমার পুরনো একটা ছবি পোস্ট করেন। “আই উইশ দ্যাট বোথ অফ ইউ কন্টিনিউ টু লাফ এন্ড লাভ ফর দা নেক্সট 45 ইয়ার্স টু। হ্যাপি 45থ অ্যানিভারসারি, মা এন্ড পা। আই লাভ ইউ”, তিনি লেখেন।  
 

অমিতাভ বচ্চন তাঁর ফ্যানদের এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে একটা পুরনো ছবি পোস্ট করে লেখেন, “দে দ্যাট গিভ লাভ এন্ড সেন্ড গ্রিটিংস অন আওয়ার 45থ ম্যারেজ অ্যানিভারসারি, মাই গ্রাটিটিউড এন্ড লাভ।“
 
“জুন3 1973, আমাদের 45 তম বিবাহবার্ষিকীতে ফুল এবং উইশ পাঠিয়েছেন আমাদের বাড়িতে। এবার সময় হয়েছে যে স্ত্রী আমার সঙ্গে এতটা পথ এসেছেন তাঁকে ফোন করে এত বছর একসঙ্গে থাকার জন্য উইশ করা”, তাঁর ব্লগে তিনি লেখেন।  
এবং রবিবার তিনি এই দর্শন পোস্ট করেন।
 
এবার ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর ইনস্টাগ্রাম পোস্টে ফেরত আশা যাক। তিনি মাস খানেক আগে ইনস্টাগ্রাম জয়েন করেন, কান চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার ঠিক আগের দিন। ফ্রেঞ্চ রিভিয়েরা থেকে রেড কার্পেটে নিজের বেশ কিছু ছবি তিনি পোস্ট করেন। সেখান থেকে ফেরত আসার পর তিনি নিজের স্কুলের দিনগুলোর দুটো ছবি পোস্ট করেছিলেন।  
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com