হোমবলিউড

বউমা-শ্বশুর সারাক্ষণ সোশ্যালে! বিগ বি-র পরেই নেচে ভাইরাল ঐশ্বর্য রাই

  | April 24, 2020 10:16 IST (नई दिल्ली)
Aishwarya Rai

লকডাউন উত্তাল রাই সুন্দরীর নাচে

আরও এক পুরনো নাচের দৃশ্য। আরও একবার মোহময়ী ঐশ্বর্য রাই বচ্চন। আরও একবার মন্দিরের গায়ে খওদাই করা ভাস্কর্য প্রতিমার মতোই নিখুঁত শরীরী গড়নে নাচের ছন্দ।

হয় শ্বশুরমশাই নয় বউমা! লকডাউনে সোশ্যাল মাতিয়ে রেখেছেন সারাক্ষণ। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) নতুন-পুরনো ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন তো ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai) তাঁর অতীত স্মৃতি সোশ্যালে সামনে আনছেন নতুন করে। দীর্ঘদিন অ্যাশ বড়পর্দায় নেই। কিন্তু পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাঁরে অংশ নিতে দেখা গেছে নিয়মিত। তারই টুকরো ভিডিও তিনি সামনে আনলেন। সেখানে তাঁকে 'গুজারিশ' ছবির হিট গান 'উরি উরি যায়' গানের তালে নাচতে দেখা গেছে।



ইতিমধ্যেই ভিডিওর ভিউয়ার্স ছুঁয়েছে ২ লক্ষ। পাশাপাশি আরেকটি ভিডিও-ও একই ভাবে ভাইরাল সোশ্যালে। ২৩ বছর আগে সুনীল শেট্টির সঙ্গে বচ্চন বউমা অভিনয় করেছিলেন 'রাধেশ্যাম সীতারাম' ছবিতে। ছবিটি মুক্তির আলো দেখেনি। কিন্তু সেই ছবির গান লকডাউনে সোশ্যালে ব্যাপক সাড়া ফেলেছে। ভিডিওয় অ্যাশের সঙ্গে সুনীলকে নাচতে দেখা গেছে। ঐশ্বর্য রাইয়ের ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে ম্যাচিং ওড়নার সঙ্গে পার্পল রঙা ভারী লেহেঙ্গা পরে রয়েছেন তিনি। শুধু তাই নয় ভারী মেকআপ আর অনেক গয়নায় সারা গা ঢাকা তার। ঐশ্বর্য শ্যুটিং সেটেই হাসছেন, মজা করছেন আর পাশাপাশি একটি নাচের শ্যুটিং হতেও দেখা যাচ্ছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়া স্বাভাবিকভাবেই বেশ ভাইরাল।



ঐশ্বর্য রাই বচ্চনকে শেষে দেখা গেছে ২০১৮-র 'ফানে খান' ছবিতে।  বিপরীতে ছিলেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ছবিটি যদিও বক্সঅফিস সফল নয়। আগামীতে তাঁকে 'গোলাপ জামুন'-এ দেখা যাবে। বিপরীতে অভিষেক বচ্চন। প্রযোজনায় অনুরাগ কাশ্যপ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com