হোমবলিউড

বনশালির বায়োপিক 'গ্যাংস্টার Gangubai', জোট বাঁধছেন অজয়-আলিয়া?

'হাম দিল দে চুকে সনম'-এর ( Hum Dil De Chuke Sanam) ২০ বছর পর দ্বিতীয়বার বনশালির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অজয় দেবগন (Ajay Devgn)।

  | October 29, 2019 13:55 IST (নয়া দিল্লি)
Gangubai Kathiawadi

জুটি অজয়-আলিয়া-বনশালি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • এবার গাঙ্গুবাঈ কাথিয়াবাড়িকে নিয়ে বায়োপিক করছেন বনশালি
  • আলিয়ার সঙ্গে দেখা যাবে অজয়কে
  • আগামী বছরে মুক্তি পাবে এই ছবি

সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) 'ইনসাল্লাহ'-তে কাজ করার কথা ছিল আলিয়া ভাটের। বিপরীতে সলমন খান। শেষ মুহূর্তে যদিও বানচাল হয়ে যায় সেই কাজ। মনখারাপ হয়েছিল ভাট কন্যের। দীপাবলি সেই দুঃখ মুছিয়ে মুখে হাসি ফেরাল আলিয়ার। সঞ্জয় লীলা বনশালির আগামী বায়োপিক 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'-এ (Gangubai Kathiawadi) থাকছেন তিনি। সেই সঙ্গে 'হাম দিল দে চুকে সনম'-এর ( Hum Dil De Chuke Sanam) ২০ বছর পর দ্বিতীয়বার বনশালির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অজয় দেবগন (Ajay Devgn)। নভেম্বর পরলেই আনুষ্ঠানিকভাবে ছবির কথা ঘোষণা করবেন বনশালি-দেবগন। তার আগে আনন্দ পণ্ডিতের দীপাবলি পার্টিতে নাকি এই নিয়ে অনেকক্ষণ আলোচনা হয় অজয়-সঞ্জয়ের মধ্যে। এছাড়া, সঞ্জয়ের অফিস থেকেও এক সপ্তাহ আগে বেরোতে দেখা যায় অজয়কে।

ফের Viral রাণু মণ্ডলের গান! দীপাবলিতে কী গাইলেন?

এর আগে সংবাদমাধ্যমকে অজয় বলেছিলেন, সঞ্জয় তাঁকে দুটি ছবির চিত্রনাট্য শুনিয়েছেন। একটি বায়োপিক বৈজু বাওরা। সেখানে মি়ঞাঁ তানসেনের চরিত্রের অফার দেওয়া হয় তাঁকে। অজয়ও এই চরিত্র পেয়ে দারুণ খুশি। দ্বিতীয়টি ফিকশন লাভ স্টোরি। এরপরেই সঞ্জয় আবার তাঁকে জানান গাঙ্গুবাঈয়ের কথা। সঙ্গে সঙ্গে অফার লুফে নেন অজয়। পরে জানান, গাঙ্গুবাঈকে যিনি ব্যবসা শিখিয়েছিলেন তাঁর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। এতে অনেক শেড আছে। চরিত্রটি করার জন্য মুখিয়ে আছেন তিনি। ছবিতে মুখ্য ভূমিকায় অর্থাৎ গাঙ্গুবতীর চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। 

প্রসঙ্গত, প্রথম জীবনে গাঙ্গুবতী কাথিয়াওয়াড়ি ছিলেন যৌনকর্মী। পরে তিনিই হয়ে ওঠেন মুম্বইয়ের ডন। বনশালি প্রোডাকশন হাউজের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে, গাঙ্গুবাঈয়ের নাম জানলেও তাঁর জীবনকথা কেউ জানেন না। সেই গল্প এবার সঞ্জয় লীলা বনশালি সামনে আনতে চলেছেন।   


'আপনাদের মতো আমিও অনেক আঘাত সয়েছি'! একথা কেন বললেন পূজা ভাট?

দেখুন টুইট:



বনশালির পাশাপাশি অজয়-আলিয়াও এই নিয়ে দু-বার একসঙ্গে কাজ করতে চলেছেন। এর আগে তাঁরা কাজ করেছেন এসএস রাজামৌলির আগামী ছবি আরআরআর-এ। অজয়-আলিয়ার সঙ্গে দেখা যাবে ব্রিটিশ অভিনেতা ডেইজি এডগার জোনস, তামিল অভিনেতা পি সমুথিরাকানিকে। 

'পদ্মাবতী'র পর 'দ্রৌপদী'! এবার মহাভারতের কেন্দ্রীয় নারী দীপিকা?

সঞ্জয়ের সঙ্গে ২০ বছর পরে জুটি বাঁধতে পেরে খুশি অজয়। ১৯৯৯-এ হাম দিল দে চুকে সনম ছবিতে অজয়ের সঙ্গে দেখা গেছিল সলমন খান-ঐশ্বর্য রাইকে। সই সময় সলমন-রাই একে অপরে মগ্ন ছিলেন। ছবিটি সিনে সমালোচকদের প্রশংসা পাবার পাশাপাশি সেরা সিনেমাটোগ্রাফি বিভাগে জাতীয় পুরস্কার পেয়েছিল। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement