হোমবলিউড

পাকিস্তানে মুক্তি পাবে না ‘টোটাল ধামাল’! পুলওয়ামার প্রতিবাদে সিদ্ধান্ত অজয় দেবগণের

Pulwama Attack: পুলওয়ামায় সন্ত্রাসবাদী আক্রমণে ভারতীয় সেনাদের (সিআরপিএফ) মৃত্যুর পরে বলিউড অভিনেতা অজয় এই সিদ্ধান্ত নিয়েছেন।

  | February 18, 2019 15:28 IST (নিউ দিল্লি)
Total Dhamaal

পাকিস্তানে মুক্তি পাবে না অজয় দেবগণের সিনেমা টোটাল ধামাল (Total Dhamaal)

Highlights

  • পুলওয়ামার প্রতিবাদে সিদ্ধান্ত অজয় দেবগণের
  • ২২ ফেব্রুয়ারি মুক্তি পেত সিনেমাটি
  • পাকিস্তানে মুক্তি পাবে না ইন্দ্র কুমার নির্দেশিত এই সিনেমা

‘টোটাল ধামাল' (Total Dhamaal) সিনেমার মূল অভিনেতা এবং প্রযোজকদের মধ্যে অন্যতম, অজয় দেবগণ (Ajay Devgan) ঘোষণা করেছেন যে তাঁর এই চলচ্চিত্রটি পাকিস্তানে মুক্তি পাবে না। অজয় দেবগণ (Ajay Devgan) নিজের এই সিদ্ধান্তের ঘোষণা জানিয়েছেন টুইটারের মাধ্যমে। পুলওয়ামায় সন্ত্রাসবাদী আক্রমণে ভারতীয় সেনাদের (সিআরপিএফ) মৃত্যুর পরে বলিউড অভিনেতা অজয় এই সিদ্ধান্ত নিয়েছেন। অজয় দেবগণ (Ajay Devgan) তাঁর এই সিদ্ধান্ত টুইট করে লিখেছেন, “বর্তমানে যা পরিস্থিতি দেখছি তার প্রেক্ষিতে ‘টোটাল ধামাল' (Total Dhamaal) সিনেমার দল সিদ্ধান্ত নিয়েছে যে, চলচ্চিত্রটি পাকিস্তানে মুক্তি পাবে না।  

পুলওয়ামায় শহীদদের শ্রদ্ধা জানাতে শুটিং বন্ধ রাখলেন অমিতাভ বচ্চন

 

 

‘টোটাল ধামাল' (Total Dhamaal) সিনেমার অন্য আরেকজন অভিনেতা রীতেশ দেশমুখও টুইট করেছেন যে, বর্তমান পরিস্থিতির বিচার করে এই চলচ্চিত্রটির পাকিস্তানে মুক্তি না ঘটানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২০১৬ সালে উড়িয়ে সন্ত্রাসবাদী হামলার পরে, ফের পুলওয়ামাতে সংঘটিত আক্রমণের জেরে দুই দেশের সাংস্কৃতিক সম্পর্কের উপরও প্রভাব পড়েছে।

ভারতের ‘ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ' (এফডব্লিউসিই) রবিবার জানিয়েছে যে, নৃশংস এই আক্রমণের পর পাকিস্তানে চলচ্চিত্র নির্মাতাদের নিজেদের চলচ্চিত্রের মুক্তির অনুমতি দেওয়া হবে না।

 পুলওয়ামা শহিদ স্মরণে কনসার্টে ২ মিনিটের নীরবতা পালন করলেন এই আমেরিকান ডিজে


‘টোটাল ধামাল' সিনেমায় মাধুরী দীক্ষিত, অনিল কাপুর, বোমান ইরানীও অভিনয় করেছেন। ‘টোটাল ধামাল' আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে। পুলওয়ামা আক্রমণের প্রতিবাদে অভিনেতা অজয় দেবগণের এই পদক্ষেপ বিষয়ে সোশ্যাল মিডিয়াতে বড় অংশের মানুষ তাঁদের সমর্থন জানিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com