হোমবলিউড

দেশকে একত্রিত করার ধর্ম কী? ধোনিকে পাশে নিয়ে বললেন অজয় দেবগন

ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে পাশে নিয়ে রয়েছেন অজয় দেবগন। ছবিতে দুজনের স্টাইল জবরদস্ত!

  | January 09, 2020 18:54 IST (নয়াদিল্লি)
Ajay Devgn

ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে পাশে নিয়ে রয়েছেন অজয় দেবগন

Highlights

  • অজয় দেবগন শেয়ার করলেন মহেন্দ্র সিংহ ধোনির ছবি
  • সোশ্যাল মিডিয়ায় স্টাইলিশ ছবি ছড়িয়ে পড়েছে
  • দেবগনের ছবি হল ভাইরাল

বলিউড অভিনেতা অজয় দেবগন এখন "Tanhaji the unsung warrior" এর প্রমোশনে ব্যস্ত। এই ছবিটি ১০ ই জানুয়ারি রিলিজ হচ্ছে। বেশি সময় বাকি নেই ছবিটি রিলিজ হতে। এদিকে অন্য একটি বিষয় অজয় দেবগনের একটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে পাশে নিয়ে রয়েছেন অজয় দেবগন। ছবিতে দুজনের স্টাইল জবরদস্ত! অজয় দেবগন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ছবিটি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়াতে আসতেই হইচই পড়ে গিয়েছে এই ছবিটিকে নিয়ে।

সরকারের সমালোচনা না করে, আগে নিজেদের সমালোচনা করি: জুহি চাওলা

Cricket and Films ... the uniting religion of our country @mahi7781

A post shared by Ajay Devgn (@ajaydevgn) on


অজয় দেবগন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, "ক্রিকেট আর সিনেমা আমাদের দেশকে একত্রিত করার ধর্ম।"অভিনেতার এই ছবিতে তার ভক্তরা কমেন্টও করছেন প্রচুর। সঙ্গে অজয় দেবগন এবং প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তারা। জানিয়ে রাখি তানহাজির প্রমোশনের সময়, অজয় দেবগন বিরাট কোহলিকে, ভারতীয় ক্রিকেট টিমের তানহাজি বলেছিলেন। সঙ্গে বলেছিলেন তিনি আত্মবিশ্বাসী, আক্রমনাত্মক এবং যেকোন শর্তে জয় হাসিল করার মতো ব্যক্তি। এরই সঙ্গে অজয় দেবগন তার ছোটবেলার স্মৃতিচারণাও করেন। বলেন, "একবার ক্যাচ ধরার সময় তার আঙ্গুলে চোট লেগেছিল, এখনও তাঁর সেই আঙুলটি মুড়ে রয়েছে।

Chhapaak Movie Review: হিন্দি সিনেমার নয়া মাইলস্টোন গড়লেন দীপিকা পাডুকোন-মেঘনা গুলজার!

জানিয়ে রাখি অজয় দেবগনের "Tanhaji The Unsung Warrior" এ  সইফ আলি খান এবং কাজল মুখ্য ভূমিকায় রয়েছেন। ছবিতে অজয় দেবগন ছত্রপতি শিবাজীর সেনাপতি "সুবেদার তানহাজি মালুসারের" চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন সইফ আলি খান। ছবির মুক্তি নিয়ে উৎসাহিত রয়েছেন ভক্তরা।

দেখুন বলিউডের আরও খবর


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com