হোমবলিউড

ছেলের বিয়ের জন্য সাজছে অম্বানি ভবন ‘আন্তিলিয়া’, তারার মেলা দেখতে কোমর বাঁধছে ইন্টারনেট

শাহরুখ খান, আমির খান, রনবীর কাপুর, আলিয়া ভাট, করণ জোহর, অয়ন মুখার্জী, জন আব্রাহাম, জ্যাকলিন ফার্নান্দেজ, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, মনীশ মালহোত্র, বিদ্যা ব্যালন, দিশা পাটানি, করিশ্মা কাপুর সেন্টল মরিজে উপস্থিত ছিলেন।

Akash Ambani Shloka Mehta

শ্লোক মেহতার সঙ্গে আকাশ অম্বানি

Highlights

  • বলিউডের তাবড় সে‌লেব ও রাজনীতির বড় ব্যক্তিত্বেরা উপস্থিত থাকবেন
  • শোনা যাচ্ছে নিমন্ত্রণ ইতিমধ্যেই সাড়া হয়ে গিয়েছে
  • ৯ মার্চ জিও সেন্টারে বিয়ে হবে

সুইৎজারল্যান্ডের সেন্ট মরিজ হোটেলে তারকা সমাগম বুঝিয়ে দিয়েছে ফের একটা বড় মাপের ভারতীয় বিয়ে হতে চলেছে।

রিলায়েন্স কোম্পানির চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর তথা সবথেকে ধনী ভারতীয় মুকেশ অম্বানির বড় ছেলে আকাশ বিয়ে করতে চলেছেন হীরের ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোক মেহতাকে। তাদের বিয়ে স্থির হয়েছে ৯ মার্চ।

নিমন্ত্রিতদের তালিকায় কে নেই! সিনেমা জগতের সেলিব্রিটি থেকে খেলোয়ার, রাজনীতিবিদ সকলেই। তবে নাম নিয়ে কেউ এখনও মুখ খুলছেন না। এক টুইটার ব্যবহারকারী মজা করে লিখেছন, নির্বাচনের আগে এই বিয়েতে কী নরেন্দ্র মোদী, রাহুল গান্ধী, অমিত শাহ, প্রিয়াঙ্কা গান্ধীকে এক সঙ্গেই দেখা যাবে?

গলি বয়ের সিদ্ধান্ত চতুর্বেদীর কাছে সত্যিকারের ‘এমসি শের' কে জানেন?


একটি সূত্র জানাচ্ছে, ৭ মার্চ ওরলির বাড়িতে একটি মালা ও মেহেন্দি অনুষ্ঠান হবে। ৯ মার্চ বিয়ে হবে জিও সেন্টারে, বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে। দুপুর ৩.৩০ নাগাদ বরযাত্রী একত্রিত হবে। সন্ধ্যা ৬.৩০ ‘বরযাত্রী স্বাগত' ও হাই টি অনুষ্ঠান হবে ট্রাইডেন্ট হোটেলে। ৮.০১ নাগাদ ‘হস্ত মিলাপ' ও তার পরে ডিনারের অনুষ্ঠান।

অনুষ্ঠানে যথারীতি দেখা যাবে তারকার মেলা। শাহরুখ খান, আমির খান, রনবীর কাপুর, আলিয়া ভাট, করণ জোহর, অয়ন মুখার্জী, জন আব্রাহাম, জ্যাকলিন ফার্নান্দেজ, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, মনীশ মালহোত্র, বিদ্যা ব্যালন, দিশা পাটানি, করিশ্মা কাপুর সেন্টল মরিজে উপস্থিত ছিলেন।

আমির খান শ্লোকের সঙ্গে ‘আতি ক্যায়া খান্ডালা' গা‌নে পা-ও মিলিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aamir Khan Mr perfectionist (@aamirkatrinax) on

 

মুকেশ অম্বানির মেয়ে ইশা অম্বানির বিয়েতে রাজনীতির সঙ্গে যুক্ত বেশ বড় মাপের ব্যক্তিত্বেরা উপস্থিত ছিলেন। আশা করা যাচ্ছে এ বারও তার ব্যতিক্রম হবে না।

ইশার সঙ্গীতে পারফর্ম করেছিলেন বিয়ন্সে। শোনা যাচ্ছ এ বা আমেরিকার পপ ব্যান্ড ‘মারুন ফাইভ' পারফর্ম করবে।

সেন্ট মরিজে তাদের প্রাক বিবাহ অনুষ্ঠান নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া পড়ে গিয়েছে। হ্যাশট্যাগ ‘অকু স্টোল শ্লো' ব্যানারে সেই অনুষ্ঠানের অনেক ছবি শেয়ারও হয়েছে।

ঘোড়ার গাড়িতে চেপে অনুষ্ঠান বাসরে উপস্থিত হয়েছিলেন আকাশ ও শ্লোক। সেই রাতে পারফর্ম করেছিলেন কোল্ড প্লে-র লিড সিঙ্গার ক্রিস মার্টিন এবং ‘দ্য চেইনস্মোকারস' ব্যান্ড।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement