হোমবলিউড

আকাশ অম্বানি ও শ্লোক মেহতার বিয়ে, সবার আগে হাজির হলেন আমির খান ও কিরণ রাও

আজ শনিবার, মুম্বইয়ে আকাশ অম্বানি ও শ্লোক মেহতার বিয়ের অনুষ্ঠান

  | March 09, 2019 18:11 IST (নিউ দিল্লি)
Akash Ambani And Shloka Mehta

অনুষ্ঠান আমির খান ও কিরণ রাও

Highlights

  • আমির পরেছিলেন কুর্তা ও পায়জামা
  • জ্যাকি শ্রফ ও মণীশ মালহোত্র পৌঁছেছেন
  • অম্বানিরা পাপারাৎজিদেরও স্বাগত জানিয়েছেন

আজ শনিবার মুম্বইয়ের ব্যস্ত দিন। আজই আকাশ অম্বানি ও শ্লোক মেহতার বিয়ের অনুষ্ঠান। রিলায়েন্স গোষ্ঠীর কর্নধার মুকেশ অম্বানী ও নীতা অম্বানির বড় ছেলে আকাশ বিয়ে করতে চলেছেন হীরের ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোক মেহতাকে।

আর সেই অনুষ্ঠানে সন্ধ্যায় সবার আগে হাজিরা দিলেন আমির খান ও কিরণ রাও। আমির পরেছিলেন একটি আইভরি রঙের কুর্তা ও পায়জামার সেট। কিরণ পরেছিলেন ভারতীয় পোশাক। জ্যাকি শ্রফ পরেছিলেন ধুতি-কুর্তা, মণীশ মালহোত্র এসে পৌঁছন শেরওয়ানি পরে। চিত্রনির্মাতা রাজকুমার হিরানি, কম্পোজার বিশাল-শেখরও উপস্থিত হয়েছেন।

দেখুন সেলেবদের সেই ছবি:

করিনাকে ‘কাকীমা' বলা! পালটা কী জবাব দিলেন এই অভিনেত্রী?
biogrvt8

 


evqvff48

 

qepho4o8

 

0gm5dj2

 

নীতা ও মুকেশ অম্বানি বাকি সন্তানদের সঙ্গে বিবাহবাসরের বাইরে  দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজও দেন। উপস্থিত ছিলেন তাদের মেয়ে ইশা এবং জামাই আনন্দ পিরামলও।

dha6riv

 

গত বছর আকাশ ও শ্লোকের এনগেজমেন্ট হয়। দিন কয়েক আগেই তাদের জন্য একটি প্রাক বিবাহ পার্টির আয়োজন করেছিলেন অম্বানি ও পিরামলেরা। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, আমির খান, আলিয়া ভাট, রনবীর কাপুর, বিদ্যা ব্যালন, করণ জোহর, অর্জুন কাপুর, করিশ্মা কাপুর, দিশা পাটানি, জ্যাকলিন ফার্নান্দেজ সেখানে উপস্থিত ছিলেন। সেখানে পারফর্ম করেছে‌ন কোল্ড প্লে খ্যাত ক্রিস মার্টিন। এবং দ্য চেইনস্মোকার ব্যান্ড।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement