হোমবলিউড

দিলদরিয়া অক্ষয় কুমার, করোনায় লড়তে প্রশাসনকে ২ কোটি দান

অক্ষ কুমার ২ কোটি টাকা দান করলেন মুম্বই পুলিশ ফাউন্ডেশনে।

  | April 28, 2020 09:46 IST (নয়া দিল্লি)
Akshay Kumar

দিলদরিয়া অক্ষয়! এবার অনুদান মুম্বই পুলিশকে

Highlights

  • এবার প্রশাসনের পাশে অক্ষয় কুমার
  • খিলাড়ি কুমার হাত খুলে দান করলেন
  • মুম্বই পুলিশ ফাউন্ডেশনে দিলেন....

একের পর এক অনুদান। তবু দান বন্ধ নেই অক্ষয় কুমারের (Akshay Kumar)। প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে (PM Care Fund) ২৫ কোটি টাকা দানের পর তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন হল মালিকদের দিকে। এবার ২ কোটি টাকা দান করলেন মুম্বই পুলিশ ফাউন্ডেশনে। অভিনেতার বক্তব্য, দেশবাসীকে রক্ষা করতে যাঁরা অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিচ্ছেন সবাইকে নিজেদের জীবন বিপন্ন করে, তাঁদের পরিশ্রমের কাছে এই দান সামান্য।তবু তাঁদের পাশে থাকার এটাই তিনি উপযুক্ত সময় বলে মনে করছেন। তাই মুম্বই পুলিশকে  (Mumbai Police) কুর্নিশ জানিয়ে তাঁর এই সামান্য দান।

মুক্তি পেছলো অক্ষয়ের ছবির, ওয়েব প্ল্যাটফর্মে প্রিমিয়ার 'লক্ষ্মী বম্ব'-এর


মুম্বই পুলিশ টুইট করে এই তথ্য সামনে আনতেই সোশ্যালে অভিনন্দনের বন্যা বইছে। মুম্বই প্রশাসনের সঙ্গে অভিনেতার এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরাও। পুলিশ কমিশনার পরম বীর সিং টুইট করে বলেন, অক্ষয়ের এই দান উজ্জীবিত করবে প্রশাসনের সঙ্গে যুক্ত থাকা সমস্ত কর্মীদের।

পরম বীর সিংয়ের টুইটের জবাবে অক্ষয় কুমার জানান, "আমি মুম্বই পুলিশের প্রধান কনস্টেবল চন্দ্রকান্ত পেন্ডুরকার এবং সন্দীপ সুরভে অভিবাদন জানাই। যাঁরা করোনার বিরুদ্ধে লড়ে নিজেদের জীবন উৎসর্গ করলেন দেশবাসীর জন্য। তাঁদের এই বলিদান ব্যর্থ হবে না।"

'আমার থেকে কারোর করোনা হয়নি, কী করে রোগ ছড়ালাম'? নীরবতা ভাঙলেন কণিকা

এদিকে করোনা লকডাউনে বড় পর্দার বদলে অক্ষয় কুমারের (Akshay Kumar) আগামী ছবি 'লক্ষ্মী বম্ব' (Laxmmi Bomb) মুক্তি পেতে চলেছে ডিজনি এবং হটস্টার ওয়েব প্ল্যাটফর্মে। এমনটাই জানিয়েছেন ছবির সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ মহল। ছবিতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে কিয়ারা আদবানিকে। পরিচালক রাঘব লরেন্সের এই ছবির সম্পাদনা, আবহ, মিক্সিং এবং ভিএফএক্স সহ অনেক কাজ বাকি। সেই কাজ জুনের মধ্যেই শেষ হবে বলে মনে করছেন টিম লক্ষ্মী বম্ব। তারপরেই প্রিমিয়ার হবে। অক্ষয় এক সাক্ষাৎকারে জানিয়েছেন, টিমের মুখ চেয়েই এই পদক্ষেপ নেওয়া হবে। আপাতত সমস্ত পোস্ট প্রোডাকশনের কাজ চলছে বাড়ি থেকে। টিমের কেউ বসে নেই।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com