হোমবলিউড

২৫ কোটি টাকা দানের পর এবার থিয়েটার মালিকদের সাহায্যে এগিয়ে এলেন অক্ষয় কুমার

২৫ কোটি টাকা দান করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার(Akshay Kumar)। এবার মুম্বাইয়ের থিয়েটারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয়।

  | April 21, 2020 17:46 IST (নয়াদিল্লি)
Akshay Kumar

সাহায্যে এগিয়ে এলেন অক্ষয় কুমার

Highlights

  • থিয়েটার মালিকদের সাহায্যে এগিয়ে এলেন অক্ষয় কুমার
  • প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করেছেন অক্ষয়
  • মুম্বাইয়ের থিয়েটারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয়

করোনা ভাইরাসের(Corona virus) সংক্রমণ রুখতে গোটা দেশে তেসরা মে পর্যন্ত লকডাউন(Lockdown) বাড়ানো হয়েছে। দেশের অর্থনীতির ওপরও এর বিশাল প্রভাব পড়ছে। যদিও মানুষের সাহায্যের জন্য এগিয়ে আসছেন বলিউড সেলেবরা। ভাইরাসের বিরুদ্ধে লড়ার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার(Akshay Kumar)। এবার মুম্বাইয়ের থিয়েটারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয়।



আসলে লক ডাউনের(Lockdown)  কারণে গত একমাস ধরে কোনও ছবি মুক্তি পায়নি। যে কারণে প্রবল ক্ষতির মুখে বলিউড ইন্ডাস্ট্রি। ক্ষতির সম্মুখীন হচ্ছেন থিয়েটার(Theater) মালিকরাও। মিডিয়া রিপোর্ট অনুযায়ী অক্ষয় কুমার নিজে থেকেই একজন থিয়েটার মালিককে ফোন করেন এবং অর্থ সাহায্য করার জন্য আগ্রহ প্রকাশ করেন। লকডাউনের কারণে সেই ব্যক্তিকে যথেষ্ট কঠিন সময়ে পড়তে হয়েছে ।

অক্ষয় কুমারের(kshay Kumar) এই সাহায্যের উদ্যোগের প্রশংসা করে থিয়েটার মালিকরা জানিয়েছেন, এই মাসে তাদের কর্মীদের বেতন দেওয়ার জন্য যে অর্থ দরকার তার জোগাড় করতে পেরেছেন তারা।অক্ষয় কুমারের ছবি সূর্যবংশী মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। লক ডাউন এবং করোনা ভাইরাসের সংক্রমণ আটকাতে ছবি মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com