হোমবলিউড

রোহিতকে ঘুঁষি মারলেন অক্ষয়! ক্যাটরিনার জন্য? দেখুন Viral Video

সূর্যবংশীর (Sooryavanshi) সেটে রোহিত শেট্টিকে (Rohit Shetty) ঘুঁষি মারছেন আক্কি! থেমে নেই রোহিতও। তিনিও পাল্টা মারছেন অক্ষয়কে।

  | November 12, 2019 15:16 IST (নয়া দিল্লি)
Akshay Kumar

আক্কি-রোহিতের হাতাহাতি!

Highlights

  • অক্ষয় কুমার-রোহিত শেট্টির মধ্যে জোর হাতাহাতি
  • পুলিশ এসে থামায় অশান্তি
  • দেখতে দেখতে সোশ্যালে ভিডিও ভাইরাল

রিলের  ভেতর রিয়েল! এতদিন পর্দায় খলনায়ককে মেরেধরে শুইয়ে দিতে দেখা গেছে নায়ক অক্ষয় কুমারকে (Akshay Kumar)। এবার পর্দার বাইরে হাতাহাতি করতে দেখা গেল ক্যারাটেয় ব্ল্যাকবেল্টকে। মারামারির সেই দৃশ্য আবার ভিডিও করে ছাড়া হয়েছে সোশ্যালে। তাই দেখে মাথায় হাত ভক্তদের। সূর্যবংশীর (Sooryavanshi) সেটে রোহিত শেট্টিকে (Rohit Shetty) ঘুঁষি মারছেন আক্কি! থেমে নেই রোহিতও। তিনিও পাল্টা মারছেন অক্ষয়কে। দু-জনের এই মারপিট স্তব্ধ হয়ে দেখছেন গোটা ইউনিট। শেষে কিছুতেই এই দ্বন্দ্ব বন্ধ না হওয়ায় বাধ্য হয়ে ডাকতে হয় পুলিশ। স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে শেষে থামেন দু-জনে। ততক্ষণে ভিডিও ভাইরাল! 

রাজধানীতে শুটিং বন্ধ 'দোস্তানা ২'-এর? দায়ী দূষণ?


খবর, অশান্তি নাকি শুরু হয় ক্যাটরিনা কাইফের সঙ্গে। দেখতে দেখতে সেই ঝগড়া গড়ায় অক্ষয়-রোহিতের মধ্যে। একটা সময় পড়ে ঝগড়া পরিণত হয় মারামারিতে। এ ওঁকে বেধড়ক মারধর করতে থাকেন। কিছুতেই দু-জনকে থামাতে না পেরে শেষে পুলিশ ডাকতে বাধ্য হয় সেটের লোকজন। পরে ভাইরাল ভিডিওয় আক্কি ক্যাপশন দেন, 'ব্রেকিং নিউজ! একটি উপভোগ্য দৃশ্য। যা আপনার দিন ভালো করে দেবে!'

Viral: হবু স্বামী-শাশুড়ির সঙ্গে জমিয়ে ডিনার! খুব শিগগিরি বিয়ে রালিয়ার?

খবর, অক্ষয় কুমারের সূর্যবংশী পুপোপুরি অ্যাকশধর্মী ছবি। এই ছবির প্রযোজক করণ জোহর আর রোহিত শেট্টি! ২০২০-র ২৭ মার্চ রিলিজ হবে। মুখ্য ভূমিকায় ক্যাটরিনা কাইফ-অশ্ক্ষয় কুমার হিট জুটি। ভিডিও দেখে নেটিজেনদের তাই প্রশ্ন অ্যাকশন দৃশ্যে অভিনয়ের আগে কি রোহিতের সঙ্গে একটু গা গরম করে নিলেন আক্কি? 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com