হোমবলিউড

Birthday Special: জন্মদিনের উপহার 'পৃথ্বীরাজ চৌহান'? টুইট করলেন অক্ষয়

অক্ষয় কুমার আজ ৫২! অভিনেতার একের পর এক পারফর্মেন্স দেখে যদিও বোঝার উপায় নেই। আর সেই  পারফর্মেন্সের জোরেই তাঁকে আগামী দিনে দেখা যাবে বিখ্যাত ঐতিহাসিক চরিত্রে।

  | September 09, 2019 14:23 IST (নয়া দিল্লি)
Akshay Kumar

Akshay Kumar's Birthday: নতুন ছবির টিজার মুক্তি পেল (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • এবার পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় দেখায় দেখা যাবে অক্ষয়কে
  • এই চরিত্র পেয়ে আমি গর্বিত: জানিয়েছেন অক্ষয় কুমার
  • আগামী বছরের দিওয়ালিতে ছবির মুক্তি

অক্ষয় কুমারের (Akshay Kumar) আজ ৫২! অভিনেতার একের পর এক পারফর্মেন্স দেখে যদিও বোঝার উপায় নেই। আর সেই  পারফর্মেন্সের জোরেই তাঁকে আগামী দিনে দেখা যাবে বিখ্যাত ঐতিহাসিক চরিত্রে। জন্মদিনের (birthday) সকালেই টুইট করে অক্ষয় ভক্তদের উপহার দেন তাঁর আগামী ছবি 'পৃথ্বীরাজ'-এর (Prithviraj) টিজার। 'মিশন মঙ্গল'-এর সাফল্যের রেশ কাটার আগেই আক্কির এই ঘোষণায় উৎফুল্ল ভক্তরা। খবর, ছবিটি পরিচালনা করবেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। প্রযোজনায় যশ চোপড়া।

Asha Bhosle: কিভাবে হয়ে উঠলেন ভারতের অন্যতম সেরা গায়িকা? জেনে নিন অজানা কিছু কথা

টুইটে ভক্ত এবং শুভানুধ্যায়ীদের কাছে অক্ষয় শুভকামনা চেয়ে বলেন, 'পৃথ্বীরাজ চৌহান বোধহয় সবার জীবনের হিরো। বহু প্রতীক্ষার পর এই ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ পেলাম। জন্মদিনে সবাইকে এই খবর দিতে পেরে খুব ভালো লাগছে। ছবি মুক্তি পাবে আগামী বছরের দেওয়ালিতে।'

Birthday Special: ৮০ বছরে কল্পনাকে বিয়ে করতে চেয়েছিলেন ‘এক যাযাবর'-ভূপেন?

টিজারে দেখা যাচ্ছে, যুদ্ধের দামাম বেজেছে। চারিদিকে জ্বলছে আগুন। সেনাবাহিনি প্রস্তুত যুদ্ধের জন্য। তাঁদের মাঝে ঘোড়ার পিঠে চড়ে যুদ্ধ পরিচালনা করছেন পৃথ্বীরাজ চৌহান। তলায় জ্বলজ্বল করছে অক্ষয় কুমারের নাম।


দেখুন সেই টুইট:


ফিফটি প্লাস হয়েও এনার্জিতে কিন্তু খামতি নেই অক্ষয়ের। আপাতত তিনি 'হাউজফুল ৪'-এর মুক্তির অপেক্ষায়। এছাড়া, বছরের শেষে রিলিজ করবে 'গুড নিউজ'। পাশাপাশি আক্কি সই করেছেন রোহিত শেট্টির 'সূর্যবংশী' আর রাঘব লরেন্সের হরর কমেডি 'লক্ষ্মী বম্ব'-এ।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement