হোমবলিউড

নয়ের দশকের ছবি দেখে হিয়া নস্টাল অক্ষয়ের! সৌজন্যে নেটিজেন

এক ভক্ত ২০ বছর আগের অক্ষয়ের একটি ছবি সোশ্যালে তাঁকে পাঠিয়েছেন। সেই সময় ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ছিল না। আক্কি তখন ভক্তদের সাড়া দিতেন অটোগ্রাম করা ছবি পাঠিয়ে। ১৯৯৭-এর তেমনই একটি ফটো আজ সাতসকালে জ্বলজ্বল করছে অভিনেতার টুইটারে। সঙ্গে তেমনই মনকাড়া ক্যাপশন, স্যারজি, মনে আছে আমাকে?

  | July 22, 2019 19:10 IST (নিউ দিল্লি)
Akshay Kumar

নয়ের দশকের অক্ষয় (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • অভিনেতার পুরনো ছবি দেখে কটাক্ষ করেছেন এক ভক্ত
  • "পুরনো দিনের ভক্তদের স্বাগত," টুইট অক্ষয়ের
  • ছবিটি ১৯৯৭-এর, তাতে অক্ষয়ের সই

হব না, হব না করেও কালো চুলে রুপোলি ঝিলিক অক্ষয় কুমারের ( Akshay Kumar)। বয়স বাড়বে না, বাড়বে না করেও ৫১-য় পা দিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার। এসবের মধ্যেই আজ সকালটা একটু যেন অন্যরকম। ঘুম ভেঙে নেটপাড়ায় যেতেই হিয়া নস্টাল (nostalgic) আক্কির। এক ভক্ত ২০ বছর আগের অক্ষয়ের একটি ছবি সোশ্যালে তাঁকে পাঠিয়েছেন। সেই সময় ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ছিল না। আক্কি তখন ভক্তদের সাড়া দিতেন অটোগ্রাম করা ছবি পাঠিয়ে। ১৯৯৭-এর (in the year 1997) তেমনই একটি ফটো আজ সাতসকালে জ্বলজ্বল করছে অভিনেতার টুইটারে (Twitter )। সঙ্গে তেমনই মনকাড়া ক্যাপশন, 'স্যারজি, মনে আছে আমাকে? এই ছবিটা ২০ বছর আগে আপনিই আমায় পাঠিয়েছিলেন! সুপ্রভাত অক্ষয় স্যার।' আর এই ছবি, ক্যাপশন সকালটাকে সত্যিই শুভ করে দিয়েছে আক্কির।  

দেখুন অক্ষয়ের পোস্ট:



নয়ের দশকে অক্ষয় তখন চুটিয়ে একের পর এক করছেন মি. অ্যান্ড মিসেস খিলাড়ি, তারাজু, দাবা আর দিল তো পাগল হ্যায়-রএ মতো ব্লকবাস্টার ছবিতে। যশ চোপড়ার ওই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন মাধুরী দীক্ষিতের মতো নায়িকা। 

অক্ষয় প্রায়ই টুইটারে ভক্তদের সঙ্গে কথা বলেন। সম্প্রতি, অক্ষয় অভিনীত সূর্যবংশী-র মুক্তির তারিখ পিছিয়েছে সলমন খানের ইনসাআল্লাহ-র সঙ্গে বক্স অফিসে যাতে কোনও বিরোধ না বাঁধে।  



এছাড়াও, অক্ষয়ের (Akshay Kuma) ঝুলিতে মুক্তির অপেক্ষায় একাধিক ছবি রয়েছে। যেমন, মিশন মঙ্গল, গুড নিউজ, লক্ষ্মী বম্ব ইত্যাদি।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement