হোমবলিউড

লকডাউন উঠলে তবেই বড়পর্দায় মুক্তি পাবে অক্ষয়ের সূর্যবংশী, রণভীর দীপিকার '৮৩

সূর্যবংশী এবং '83 হ'ল প্রথম বলিউড চলচ্চিত্র যারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে লকডাউনের পরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

  | June 30, 2020 13:25 IST (নয়াদিল্লি)
Sooryavanshi

'83 সিনেমায় রণভীর সিং এবং Sooryavanshi সিনেমায় অক্ষয় কুমার (সৌজন্যে: Instagram, Twitter)

Highlights

  • দুটি সিনেমাই এই বছরের মার্চ এবং এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল
  • কিন্তু করোনাভাইরাস লকডাউনের কারণে তা স্থগিত হয়ে যায়।
  • সুর্যবংশী আগামী দীপাবলিতে, ’৮৩ আগামী বড়দিনে প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে

ওটিটি নয় সিনেমা হলেই মুক্তি পাবে খিলাড়ির আগামী অ্যাকশন ফিল্ম সূর্যবংশী। এই খবরে উচ্ছ্বসিত অক্ষয় কুমারের ভক্তরা! রোহিত শেটি পরিচালিত সুর্যবংশী আগামী দীপাবলিতে মুক্তি পাবে বলে ঠিক করা হয়েছে, জানিয়েছেন বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। এ ছাড়া প্রাক্তন ক্রিকেট অধিনায়ক কপিল দেবের ভূমিকায় রণভীর সিং অভিনীত '৮৩ আগামী বড়দিনে প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে। দুটি সিনেমাই এই বছরের শুরুর দিকে - মার্চ এবং এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস লকডাউনের কারণে তা স্থগিত হয়ে যায়।

তরণ আদর্শের টুইট দেখুন:



গতকালই, অক্ষয় কুমারের অন্য একটি সিনেমার নাম ফিল্ম স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি + হটস্টারে মুক্তির পেতে চলা সাতটি সিনেমার মধ্যে অন্যতম একটি হিসাবে ঘোষণা করা হয়েছে। লক্ষ্মী বম্ব নামের এই সিনেমায় রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়, সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা দিল বেচারা, অজয় ​​দেবগণের ভূজ, আলিয়া ভাটের সড়ক ২, অভিষেক বচ্চনের দ্য বিগ বুল, বিদ্যুত জাম্মওয়ালের খুদা হাফিজ এবং কুণাল খেমুর লুটকেস মুক্তি পাবে অনলাইনে। ২৪ জুলাই এই সিনেমাগুলির মধ্যে প্রথম মুক্তি পাবে প্রয়াত সুশান্তের দিল বেচারা।

করোনাভাইরাস মহামারী এবং ফলস্বরূপ লকডাউনের জেরে বেশ কয়েকটি চলচ্চিত্র সিনেমাহল ছাড়াই অনলাইন মাধ্যমকে সিনেমা মুক্তির মঞ্চ হিসেবে বেছে নিয়েছে। এই মাসেই অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা অভিনীত গুলাবো সিতাবো। মুক্তি পেতে চলা অন্যান্য সিনেমাগুলির মধ্যে রয়েছে জাহ্নবী কাপুরের গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল এবং বিদ্যা বালানের শকুন্তলা দেবীর বায়োপিক।

সূর্যবংশী এবং '83 হ'ল প্রথম বলিউড চলচ্চিত্র যারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে লকডাউনের পরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রথম সিনেমা অর্থাৎ রোহিত শেটির সূর্যবংশীতে অক্ষয় কুমারকে বীর সূর্যবংশী নামে একজন পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করেছেন। সহ-অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বাজিরাও সিংহম ও সিমবা ভালেরাওর চরিত্রে অভিনয় করা অজয় দেবগণ ও রণভীর সিংকেও বিশেষ ভূমিকায় দেখা যাবে। '৮৩ সিনেমায়, রণবীরের স্ত্রী দীপিকা পাডুকোন কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে অভিনয় করেছেন। ১৯৮৩ সালে ভারতের ঐতিহাসিক বিশ্বকাপ জয়ের গল্প বলবে এই সিনেমা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com