হোমবলিউড

'হাসির থেকে কেঁদেছেন বেশি সঞ্জু'! 'Sadak 2 Diaries'-এ কেন একথা বললেন পূজা?

পূজা লিখেছেন, "হাসলে কী সুন্দর দেখায় সঞ্জয়কে। অথচ, ব্যক্তিগত জীবনে সবচেয়ে বেশি কেঁদেছেন এই মানুষটিই!"

  | October 31, 2019 11:24 IST (নয়া দিল্লি)
Sadak 2

অতীত যখন বর্তমান (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • বাবা মহেশ ভাচের সঙ্গে এই প্রথম Sadak 2-তে কাজ করছেন আলিয়া
  • শুটিংয়ের কিছু ছবি শেয়ার করেন তিনি
  • "মুহূর্তগুলি খুবই প্রিয়," ক্যাপশনে লেখেন তিনি

ডায়েরি, নাকি প্যান্ডোরা বক্স! খুলতেই একরাশ মণিমুক্তোর মতোই ঝাঁপিয়ে বেরিয়ে এল রঙবেরঙের টাটকা স্মৃতি। সড়ক ২-এর শুটিংয়ের ছবি। যা সদ্য শেয়ার করেছেন আলিয়া এবং পূজা ভাট (Pooja Bhatt)। বাবা মহেশ ভাট (Mahesh Bhatt), সড়ক-এর প্রিক্যুয়েলের অন্যতম অভিনতা সঞ্জয় দত্তের সঙ্গে অফুরন্ত মজায় মেতেছেন বড়-ছোট দুই ভাট কন্যে (Alia Bhatt)। তারই ঝলক সোশ্যালে ছড়িয়ে পড়তেই কেজো দিনেই ছুটির আমেজ নেট মহল্লায়। "Sadak 2 diaries"-এর পাতা উলটে কখনও অতীতে, কখনও বর্তমানে বিহার করেছেন সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। ছবিতে উঠে এসেছে সঞ্জুবাবা আর মহেশের অন্তরঙ্গ কিছু ছবি। যেখানে প্রাণখুলে হাসছেন দু-জনেই। সেই ছবি পোস্ট করে পূজা লিখেছেন, "হাসলে কী সুন্দর দেখায় সঞ্জয়কে। অথচ, ব্যক্তিগত জীবনে সবচেয়ে বেশি কেঁদেছেন এই মানুষটিই!"

'গর্ভবতীর স্বামী কই?' ট্রোলের জবাবে কী বললেন কলকি'?

দুই ভাট কন্যে আর সঞ্জয় দত্ত ছাড়াও ছবিতে দেখা যাবে আদিত্য রায় কাপুর, প্রিয়াঙ্কা বসু, গুলশন গ্রোভার, যীশু সেনগুপ্তকে। ১৯৯১-এর হিট ছবি "সড়ক"-এর সিক্যুয়েল এটি। ১৯৭৬-এর রবার্ট দি নিরোর "ট্যাক্সি ড্রাইভার"-এর ছায়ায় তৈরি হয়েছিল ছবিটি। 


দেখুন আলিয়ার পোস্ট:



এবার পূজার পোস্ট:



এর আগেও আলিয়া সেটের অনেক ছবি সামনে এনেছেন। মহীশূরে শুটের সময়ে দিদি পূজার সঙ্গে তোলা ছবি পোস্ট করে লিখেছিলেন, অমূল্য মুহূর্ত দিদির সঙ্গে।



দেখুন আরও ছবি "Sadak 2 diaries"-এর:



জিও মামি মুভি মেলা-য় শুটিংয়ের একটি ঘটনা শেয়ার করতে গিয়ে আলিয়া জানান, একটি দৃশ্যে অভিনয় করতে করতে তিনি কেঁদে ফেলেন। কিছুক্ষণ পরেই দেখেন, মহেশও কাঁদছেন। মেয়ের কান্না দেখে। আলিয়া উবাচ, বাবাকে কাঁদতে দেখে তিনি আরও বেশি করে কাঁদতে শুরু করেন। কারণ, মহেসের চোখের জল তিনি কিছুতেই সহ্য করতে পারেন না! সঙ্গে একথাও বলেন, নিজের বাবার সঙ্গে কাজ করার আনন্দটাই আলাদা।সেটে মহেশ যেন এক্কেবারে ছেলেমানুষ হয়ে যান! 

Viral Pics: ঝরণায় মিলিন্দ-অঙ্কিতা কেমন ঘনিষ্ঠ ভাবে 'স্নান' করছেন, দেখেছেন?

আগামী বছরের জুলাইয়ে মুক্তি পাবে ছবি।.


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement