হোমবলিউড

সেল্ফ আইসোলেশনে এক বাড়িতে রণবীর-আলিয়া! ভাইরাল হতে কতক্ষণ?

বলিউডে শোর, এক বাড়িতেই নাকি দিন এবং রাত একসঙ্গে কাটছে রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাটের (Alia Bhatt)।

  | March 29, 2020 15:34 IST (নয়া দিল্লি)
Alia Bhatt

এক ছাদের নীচে সেল্ফ আইসোলেশন!

Highlights

  • পণবীর কাপুর আর আলিয়া ভাটের ভিডিও ভাইরাল
  • সেল্ফ আইসোলশে এক ছাদের নীচে তাঁরা!
  • সোশ্যালে আসতেই চর্চা শুরু

জিও সেল্ফ আসোলেশন! করোনা লকডাউন (Lockdown) যুগলকে এক ছাদের নীচে এনে দিল কত সহজে। সবার থেকে থাকার সিদ্ধান্ত তাঁদের দু'জনের। কিন্তু একে অন্যকে ছেড়ে এতদিন কী করে কাটাবেন! তাই সেটা তাঁরা পালন করছেন একটিই বাড়িতে। বলিউডে শোর, এক বাড়িতেই নাকি দিন এবং রাত একসঙ্গে কাটছে রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাটের (Alia Bhatt)। নিন্দুকেরা এই নিয়ে মুখ মচকালেও আপনারা যেন তেমনটা করবেন না। নির্দেশ মেনে সবার থেকে দূরে থাকছেন! কিন্তু নিজেদের থেকে নয়। অর্থাৎ মানসিক দূরত্ব মোটেই ঘেঁষতে দিচ্ছেন না তাঁদের চারপাশে। সোশ্যাল বলছে, এভাবেই রসেবশে বেশ রয়েছেন রালিয়া। এমন ভিডিও ভাইরাল হতে কতক্ষণ লাগে?  


আলিয়া ভাট এবং রণবীর কাপুরের এই ভিডিও ইনস্টায় শেয়ার করেছেন ভাইরাল ভয়ানি। এই ভিডিওতে পোষ্য সারমেয়কেও দেখা যাচ্ছে যুগলের সঙ্গে। আলিয়া ও রণবীরের এই ভিডিওটিতে নেটিজেনের মন্তব্যের ছড়াছড়ি। আগামী দিনে তাঁদের প্রথম অনস্ক্রিনে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ব্রহ্মাস্ত্র-তে। সেখানে তাঁদের সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন সহ বহু বিশিষ্ট তারকা। মাঝে রালিয়ার ব্রকে আপের খবর মনখারাপ করে দিয়েছিল অনুরাগীদের। এক ছাদের নীচে দিন-রাত কাটাতে দেখে খুশিয়ে ঝলমলিয়ে উঠেছে তাঁদের মুখ।  



 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com