হোমবলিউড

অসুস্থ সঞ্জয় দত্তকে দেখতে যুগলে গেলেন রণবীর-আলিয়া, দেখুন সেই ছবি

বুধবার রাতেই অসুস্থ সঞ্জয় দত্তকে দেখতে তাঁর বাসভবনে যান Alia Bhatt এবং Ranbir Kapoor

  | August 14, 2020 12:55 IST (নয়া দিল্লি)
Alia Bhatt

Sanjay Dutt's house: সঞ্জয় দত্তের বাড়ির বাইরে আলিয়া ভাট ও রণবীর কাপুর

Highlights

  • বুধবার রাতে সঞ্জয় দত্তের বাসভবনে যান রণবীর ও আলিয়া
  • ওই বাড়ি থেকে বের হওয়ার সময় আলোকচিত্রীদের ক্য়ামেরায় ধরা পড়েন তাঁরা
  • সঞ্জয় দত্তের সঙ্গে সম্প্রতি 'সড়ক ২' ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভাট

বাড়িতে রোগশয্যায় শুয়ে আছেন বলিউডের অন্যতম মাচো হিরো সঞ্জয় দত্ত। অভিনেতার (Sanjay Dutt) বায়োপিকে তাঁর ভূমিকায় অভিনয় করার পর থেকে সঞ্জয় ও তাঁর পরিবারের খুবই ঘনিষ্ঠ রণবীর কাপুর। তাই এই অবস্থায় সঞ্জুবাবাকে মনের জোর দিতে তাঁর পাশে দাঁড়ালেন ঋষি-পুত্র। বান্ধবী আলিয়া ভাটকে (Alia Bhatt) সঙ্গে নিয়ে সঞ্জয় দত্তের মুম্বইয়ের বাসভবনে যান রণবীর কাপুর (Ranbir Kapoor)। কিছুদিন আগেই সঞ্জয় দত্ত শ্বাসকষ্টের সমস্যায় হাসপাতালে ভর্তি হলে তাঁর ফুসফুসে ক্যানসার ধরা পড়ে। তারপরেই ৬১ বছর বয়সী ওই অভিনেতা ঘোষণা করেন যে, চিকিৎসার কারণে আপাতত তিনি অভিনয় করা বন্ধ রাখবেন। তারপরেই সঞ্জয়ের এই দুঃসময়ে তাঁর বাড়ি গিয়ে দেখা করে আসেন রণবীর-আলিয়া।

বুধবারই সঞ্জয় দত্তের সাম্প্রতিক সিনেমা সড়ক ২-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ওই ছবিতে সঞ্জয়ের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া ভাট। ফলে ওই ছবির অভিনয় সূত্রে সুনীল-পুত্রের সঙ্গে বেশ ভালো সম্পর্ক তৈরি হয় তাঁরও। ফলে রণবীর কাপুর সঞ্জয় দত্তের বাড়ি যাচ্ছেন শুনে তিনিও আর দূরে থাকতে পারেননি। একসঙ্গে দুজনেই যান সেখানে।

এমনিতেই বলিউডের হাওয়ায় রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছে গত কয়েকবছর ধরেই। এবার সঞ্জয় দত্তকে দেখতে যেভাবে তাঁরা যুগলে গেলেন তা দেখে অনেকেই ওই দুজনের সম্পর্কের বিষয়ে যেন আরও নিশ্চিত হয়ে গেলেন। ফলে সঞ্জয় দত্তের বাড়ির বাইরে রালিয়ার ছবি সোশ্যাল দুনিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

আপনিও দেখে নিন আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সেই সব ছবি:


6vd7rj98

সঞ্জয় দত্তের বাড়ি থেকে সেই সময় বের হচ্ছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

aarvua3

দুজনে একসঙ্গে একটি গাড়িতেই ওঠেন, যা দেখে আরও জল্পনা ছড়ায়।

gujda9uo

আলিয়া ভাট ও রণবীর কাপুর, দুজনকেই দেখা যায় মাথা নিচু করে সঞ্জয় দত্তের বাসভবন থেকে বেরিয়ে আসতে।

মঙ্গলবার সঞ্জয় দত্ত একটি টুইট বার্তায় আপাতত অভিনয় জগৎ থেকে বিরতি নেওয়ার ঘোষণা করেন। তিনি লেখেন: "আমার পরিবার এবং বন্ধুরা আমার সঙ্গে রয়েছেন এবং আমি আমার শুভাকাঙ্ক্ষীদের প্রতি আবেদন করছি যে অযথা উদ্বিগ্ন হবেন না।" নিজের অভিনয় জীবনে আপাত বিরতি টানার কথা ঘোষণা করে সঞ্জয় দত্ত এই প্রতিশ্রুতিও দেন যে: "আপনাদের ভালোবাসা এবং শুভকামনায় আমি খুব তাড়াতাড়ি আবার ফিরে আসব।" তবে তিনি নিজের স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে কোনও কিছুই জানাননি।



শ্বাসকষ্টের সমস্যা নিয়ে যখন সঞ্জয় দত্ত হাসপাতালে ভর্তি হন সেই সময় তাঁর করোনা পরীক্ষাও করা হয়। তবে সেই রিপোর্ট নেগেটিভ আসে। এরপরেই ওই অভিনেতা টুইট করেন:



সঞ্জয় দত্তের নতুন ছবি সড়ক ২ আগামী ২৮ অগাস্ট ডিজনি + হটস্টারে মুক্তি পেতে চলেছে। তাঁর যে যে ছবিগুলো অদূর ভবিষ্যতে মুক্তি পাওয়ার কথা সেগুলো হলো, শামশেরা, ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া, টোরবাজ এবং কেজিএফ: চ্যাপ্টার ২।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com