হোমবলিউড

অভিনেত্রী হওয়ার পর বাবার সঙ্গে 'আসল বন্ধুত্ব' শুরু: আলিয়া

১৯৯৩ সালে যখন আলিয়ার জন্ম হয় নিজের কেরিয়ারে সাফল্যের শিখরে ছিলেন মহেশ ভাট, বছরে দুটো-তিনটে করে ছবি বানাতেন।

  | February 20, 2019 19:04 IST (নিউ দিল্লি)
Mahesh Bhatt

মেয়ে আলিয়ার সঙ্গে মহেশ ভাট।

Highlights

  • মনে হত বাড়িতে কোনও সেলিব্রিটি ঘুরছেঃ আলিয়া
  • মহেশ ভাট ও সোনি রাজদানের ছোট মেয়ে আলিয়া
  • মহেশ ভাটের সদক 2 ছবিতে আলিয়াকে প্রথমবার একসঙ্গে কাজ করতে দেখা যাবে

চিত্রনির্মাতা মহেশ ভাটের মেয়ে আলিয়া জানিয়েছেন বলিউডে পা রাখার পরেই বাবার সঙ্গে তার সম্পর্ক বেশি ভাল হয়েছে, নিউজ 18-এর রিপোর্টে এমনটাই জানা গেল। ১৯৯৩ সালে যখন আলিয়ার জন্ম হয় নিজের কেরিয়ারে সাফল্যের শিখরে ছিলেন মহেশ ভাট, বছরে দুটো-তিনটে করে ছবি বানাতেন। "ছোটবেলায় বাবার সঙ্গে আমাদের সেভাবে মেশার সুযোগ ছিল না। আমাদের মনে হত বাড়িতে যেন কোনও সেলিব্রিটি এসেছেন। বাবাকে যে মিস করতাম তাও নয়, কারণ আমরা তো বাবাকে পেতামই না। তবে একটু বড় হওয়ার পর থেকে বাবা আমাদের সঙ্গে কিছুটা সময় কাটাতেন, বোর্ড গেমস খেলতেন। আমি বলিউডে পা রাখার পর থেকেই বাবার সঙ্গে আসল বন্ধুত্বটা শুরু হয়। তারপরামিও বুঝতে পারি, বাবার কতটা কাজের চাপ থাকতো", জানান আলিয়া।

আরও পড়ুনঃ মা উজ্জ্বলার সঙ্গে মেয়ে দীপিকার ছবিটা দেখেছেন?

মহেশ ভাট ও সোনি রাজদানের ছোট মেয়ে আলিয়া। তার দিদি শাহিন একজন লেখিকা। মহেশ ভাটের প্রথম স্ত্রী কিরণ এবং তাদের সন্তান পূজা ভাট ও রাহুল ভাট। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pooja B (@poojab1972) on


 

করণ জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির হাত ধরে ২০১২ সালে বলিউডে পা রাখেন আলিয়া। এরপর হাম্পটি শর্মা কি দুলহানিয়া, বদ্রিনাথ কি দুলহানিয়া, কাপুর অ্যান্ড সন্স, হাইওয়ে, উড়তা পাঞ্জাব, ডিয়ার জিন্দেগী, রাজি ইত্যাদি ছবিতে তিনি সকলের মন জয় করেন। 

আলিয়া ভাটের শেষ ছবি জোয়া আখতারের গলি বয়, যেখানে তাকে রণভীর সিং-এর বিপরীতে দেখা গিয়েছে। তার পরবর্তী ছবি কলঙ্ক এবং ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীর কাপুরের বিপরীতে তাকে দেখা যাবে।

আরও পড়ুনঃ খুড়তুতো বোন জাহ্নবীর ছবিতেই বলিউডে হাতেখড়ি হবে শানায়ার

আলিয়া ভাট প্রথমবার তার বাবা মহেশ ভাটের সদক 2 ছবিতে সঞ্জয় দত্ত, পূজা ভাট ও আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনয় করবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com