হোমবলিউড

লকডাউনে আলিয়া ভাটের চুল কেটে দিলেন রণবীর কাপুর? দেখুন আলিয়ার শেয়ার করা ছবি

  | May 17, 2020 15:03 IST (নয়াদিল্লি)
Alia Bhatt Ranbir Kapoor

রণবীর কেটে দিলেন আলিয়ার চুল?

আলিয়া অবশ্য উল্লিখিত “প্রিয়জন” কে তা প্রকাশ করেননি। তার বোন শাহিনও হতে পারে বা প্রেমিক রণবীর কাপুরও হতে পারে।

আলিয়া ভাটের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টটি কেবল একটাই কারণে ট্রেন্ডিং তালিকায়। ২৭ বছর বয়সী অভিনেত্রী চুল কেটে ফেলেছেন! কিন্তু সেটা আসল নয়, চুল কেটে দিলেন কে এই প্রশ্নেই ভাইরাল তাঁর পোস্ট। রবিবার দুপুরে আলিয়া তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি সেলফি শেয়ার করেছেন। তার পোস্টে তিনি আরও জানিয়েছেন যে “বহুমুখী প্রতিভার অধিকারী প্রিয়জনের সাহায্যে তিনি তাঁর চুল কেটেছেন। আলিয়া অবশ্য উল্লিখিত “প্রিয়জন” কে তা প্রকাশ করেননি। তার বোন শাহিনও হতে পারে বা প্রেমিক রণবীর কাপুরও হতে পারে। তবে অভিনেত্রীর ভক্তরা এই “প্রিয়জন” কে হতে পারে তা অনুমান করেই নিয়েছেন এবং মন্তব্য বিভাগে রণবীর কাপুরের নাম বারেবারেই আসতে থেকেছে। “ইনি কি রণবীর কাপুর?” কৌতূহলী এক ভক্তের প্রশ্ন। “রণবীর নে কিয়া না,” লিখেছেন আরও একজন। আলিয়ার পোস্টে একজন মন্তব্য করেছেন, “আমরা আপনার  বহুমুখী প্রতিভার অধিকারী প্রিয়জনের সম্পর্কে সত্যিই জানতে চাই।"

ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন: “৬০ দিন পরে- আরও শক্তিশালী, আরও ফিট, ভালো লাফাচ্ছি, দৌড়াদৌড়ি করছি আগের চেয়ে ভালো, পুশ আপ করছি অনেক, খাচ্ছিও তত এবং পরবর্তী চ্যালেঞ্জ ফিরে পাওয়ার অপেক্ষায়।" আলিয়া পোস্টটির শেষে লিখেছেন, “পুনশ্চ- হ্যাঁ আমি ঘরেই আমার চুল কেটেছি- আমার বহুমুখী প্রতিভার অধিকারী প্রিয়জনকে ধন্যবাদ, আমার ঠিক চুল কাটার প্রয়োজনের সময়ই তিনি হাজির।"

আলিয়ার পোস্টটি দেখুন:



এই সপ্তাহের শুরুতেই, লকডাউন চলাকালীন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গেই আলিয়া রণবীরের বাবা ঋষি কাপুরের স্মরণ সভায় এসেছিলেন। রণবীরের বাবা ঋষি কাপুরের অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেওয়া স্বল্প কয়েকজনের মধ্যে আলিয়াও ছিলেন এবং মুম্বাইয়ের বনগঙ্গা ট্যাঙ্কে ঋষি কাপুরের অস্থি বিসর্জন করার সময়ও রণবীরের সঙ্গে তাঁকে দেখা গিয়েছিল।

t7kp5gao

ঋষি কাপুরের স্মরণ সভায় রণবীর ও আলিয়া।


আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল ২০১৮ সালে। সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের রিসেপশনে দু'জন একসঙ্গে হাজির হওয়ার পরেই শুরু হয় রোম্যান্স বিষয়ক কথাবার্তা। দুই অভিনেতাই অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রে একসঙ্গে কাজ করবেন, এতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায় ও আক্কিনেনি নাগার্জুনও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com