হোমবলিউড

ডাব্বুর ক্যামেরায় আলিয়া, অনুষ্কা, বরুণ, কাকে ছেড়ে কাকে দেখবেন?

সারা মুখে রোদের আলো ছড়িয়ে পড়ায় মায়াবি দেখাচ্ছে আলিয়াকে।

  | February 21, 2020 17:02 IST
Alia Bhatt

সেরা রত্ন আলিয়া (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের আরেক তারকা
  • আলিয়া ছবি শেয়ার করেছেন ইনস্টায়
  • অনুষ্কা, বরুণ, জন আহ্রাহামও আছেন এই দলে

বৃহস্পতিবার আলিয়া ভাট (Alia Bhatt) তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন যা এ বছরের ডাববু রত্নানির (Dabboo Ratnani) ক্যালেন্ডারের জন্য ফটোশুট করা হয়েছে। ছবিতে 'হাইওয়ে' (Highway) অভিনেত্রী ক্লোজ শটে ধরা দিয়েছেন। সারা মুখে রোদের আলো ছড়িয়ে পড়ায় মায়াবি দেখাচ্ছে আলিয়াকে। ফটোগ্রাফির ২৫ বছর পূর্তিতে ডাব্বুকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

ভাষা দিবসে মেয়ের মা! কন্যা গর্বে গর্বিত রাজ-শিল্পা

দেখুন পোস্ট


Happy 25th Birthday Dabboo

A post shared by Alia (@aliaabhatt) on


আলিয়ার পাশাপাশি অনুষ্কা শর্মা, বরুণ ধাওয়ান এবং জন আব্রাহামও ইনস্টাগ্রামে ডাব্বু রত্নানির ক্যালেন্ডারে তাঁদের ফটোশুটের ছবি শেয়ার করেছেন। ছবিতে অনুষ্কাকে আসমানি নীল গাউন পরে থাকতে দেখা যায়। বেয়ার বডিড বরুণ সুপুরুষ অ্যাবসে। মাথায় হ্যাট, গলায় চেন। যা তাঁর গলায় শিকল দিয়ে সজ্জিত ছিল। একই ভাবে জন আব্রাহামও পেশিবহুল শরীর ঢাকতে জড়াননি কোনও পোশাক। কোমরে শুধুই সাদা তোয়ালে।

অ্যাবস ঢেকেছে মেদে! হৃতিকের আপশোস, 'আগর ইয়ে হোতে তো অ্যায়সা হোতা'!

দেখুন অনুষ্কা শর্মা, বরুণ ধাওয়ানকে:







সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান ডাব্বু তাঁর পোস্টে। বলেন, সবাই পাশে থাকায় এই কাজ করা সম্ভব হল। আশা, আগামী দিনেও এভাবেই সবাই মিলেমিশে পথ হাঁটব। সবার সঙ্গে আরও কাজ এবং ফটোশুটের ইচ্ছাও প্রকাশ করেন তিনি। ২৫ বছরের কেরিয়ার উপলক্ষ্যে গত সপ্তাহে তারকা খচিত ক্যালেন্ডার সামনে আনেন ডাব্বু। ক্যালেন্ডার উজ্জ্বল এবং মহার্ঘ্য বলিউডের বিগ বি, কিং খান, বিদ্যা বালন, ভিকি কৌশল সহ প্রথম সারির তারকাদের ছবিতে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com