হোমবলিউড

রণবীর আলিয়ার বিয়ের তারিখ কবে?মুখ খুললেন আলিয়া ভাট

মহেশ ভাট(Mahesh Bhatt) আলিয়া(Alia) আর রণবীরের(Ranbir) বিয়ের ব্যাপারে কথা বলতে গিয়ে বলেছেন," হ্যাঁ এই দুজন ভালোবাসায় রয়েছেন, রণবীরকে আমার ভালো লাগে আর ও খুবই ভালো একজন মানুষ।

  | February 19, 2020 17:52 IST (নয়াদিল্লি)
Alia Bhatt

রণবীর আলিয়ার বিয়ের তারিখ কবে?মুখ খুললেন আলিয়া ভাট

Highlights

  • নিজের এবং রণবীর কাপুরের বিয়ের তারিখের বিষয়ে মুখ খুলেছেন আলিয়া
  • প্রতি তিন সপ্তাহ পর পরই বিয়ের তারিখ নিয়ে এক একটি গুজব সামনে আসে:আলিয়া
  • মহেশ ভাটও, তাঁর মেয়ের বিয়ের বিষয়ে মুখ খুলেছেন

বলিউড অভিনেতা আলিয়া ভাট(Alia Bhatt) আর রণবীর কাপুরের(Ranbir Kapoor) কেমিস্ট্রি এখন বেশ চর্চায়। ফিল্ম ইন্ডাস্ট্রিতে যথেষ্ট চর্চায় রয়েছেন তাঁরা। দু'জনকেই আর কিছুদিনের মধ্যেই ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে দেখা যাবে। কিন্তু ছবি ছাড়াও আলিয়া ভাট আর রণবীর কাপুরকে একসঙ্গে দেখা যায় অনেক সময়। শুধু তাই নয় দুজনের বিয়ের তারিখ নিয়েও নানান ধরনের গুজব শোনা যায়। কিছুদিন আগেই আলিয়া ভাট এবং রণবীর কাপুর ডিসেম্বরে বিয়ে করবেন বলে শোনা গিয়েছিল । এই ব্যাপারে মুখ খুলেছেন আলিয়া ভাট। তাঁর এবং রণবীর কাপুরের বিয়ের বিষয় নিয়ে তিনি জানিয়েছেন যে, "এটা ভীষণ মজার।"

সুইমিংপুলে একেবারেই অন্য রূপে ধরা দিলেন শাহরুখ কন্যা, দেখুন ভাইরাল ছবি

বলিউড লাইফ অনুযায়ী আলিয়া ভাট(Alia Bhatt), 'জুম টিভিতে' একটি ইন্টারভিউ দিয়েছেন। যেখানে নিজের এবং রণবীর কাপুরের বিয়ের তারিখের বিষয়ে মুখ খুলেছেন তিনি। বলেছেন, "আমি জানিনা যে এখন এই বিষয়ে কী গুজব চলছে। আমার মনে হয়  যে প্রতি তিন সপ্তাহ পর পরই বিয়ের তারিখ নিয়ে এক একটি গুজব সামনে আসে। আমার ভীষণ মজা লাগে। কেবলমাত্র এই বিষয়টিতেই আমার ভীষণ মজা লাগে।" আলিয়াই নন মহেশ ভাটও(Mahesh Bhatt), তাঁর মেয়ের বিয়ের বিষয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন," হ্যাঁ এই দুজন ভালোবাসায় রয়েছে। রণবীরকে আমার ভালো লাগে এবং রণবীর একজন ভালো মানুষ।"

৫ লাখি ফিনফিনে পোশাকে উত্তেজক আলাইয়া, স্পষ্ট শরীরী ভাঁজ, দেখুন সেই ছবি


মহেশ ভাট আলিয়া আর রণবীরের বিয়ের ব্যাপারে কথা বলতে গিয়ে বলেছেন," হ্যাঁ এই দুজন ভালোবাসায় রয়েছেন, রণবীরকে আমার ভালো লাগে আর ও খুবই ভালো একজন মানুষ। নিজেদের সম্পর্ক নিয়ে ওরা কী করতে চায় সেটা ওদেরই খুঁজে বের করতে হবে। ওরা কি সেই দরজার দিকে এগোচ্ছে যার নাম বিয়ে।" আপনাদের জানিয়ে দিই আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ছবি, ব্রম্ভাস্ত্র এবছরের ২০ শে ডিসেম্বর রিলিজ হচ্ছে। এই ছবিতে তার সঙ্গে বলিউডের মহানায়ক অমিতাভ বচ্চন অভিনয় করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com