হোমবলিউড

টিকে থাকতে অনলাইনে মুক্তি আলিয়া-পূজা ভাট অভিনীত সড়ক-২'র: মুকেশ ভাট

এদিকে, মহেশ ভাট, আলিয়া ভাট এখন নেটিজেনদের আক্রমণের মুখে। সুশান্তের আত্মহত্যা-কাণ্ডে ঘুরিয়ে এই দু'জনকে কাঠগড়ায় তোলা হয়েছে। এঁদের ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছে। এখন দেখার সড়ক-২'র মুক্তি কতটা প্রভাব ফেলে ওটিটি মাধ্যমে।

  | June 29, 2020 14:58 IST (মুম্বই)
Sadak 2

ছবির অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে মহেশ ভাট।

Highlights

  • এটাই একমাত্র বিকল্প, বলেন মুকেশ ভাট
  • বড়পর্দার ভবিষ্যত অনিশ্চিত। তাই টিকে থাকতে এই সিদ্ধান্ত: মুকেশ ভাট
  • এটা একটা সাময়িক পর্ব: মুকেশ ভাট

গুলাবো-সীতাবোর পর এবার আলিয়া ভাট অভিনীত সড়ক-২ মুক্তি (Sadak-2 releasing on OTT platform) পাচ্ছে অনলাইন মাধ্যমে। যদিও নেটফ্লিক্স, অ্যামাজোন প্রাইম কিংবা হটস্টারে ছবি মুক্তির বিরোধী অনেক অভিনেতা-পরিচালক। কিন্তু এই লকডাউন এবং সংক্রমণ (lockdown) আবহে টিকে থাকতে অনলাইন মাধ্যম বিকল্প। এই ভাবনা থেকে সড়ক-২'র অনলাইন মুক্তিতে জোর দিলেন মুকেশ ভাট (Mukesh Bhatt)। পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি। এই ছবিতে আলিয়া ভাট (Aliah Bhatt and Puja Bhatt) ছাড়াও তাঁর দিদি পূজা ভাট, সঞ্জয় দত্ত, যীশু সেনগুপ্ত, গুলশন গ্রোভারও আছেন। এর আগে ১০ জুলাই বড়পর্দায় এই ছবির মুক্তির কথা হয়েছিল। এদিকে সাক্ষাৎকারে মুকেশ ভাট আরও বলেছেন, "কবে বড়পর্দা খুলবে আমরা কেউ জানি না। তাই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এটিই সবচেয়ে ভালো পন্থা টিকে থাকতে। একমাত্র বিকল্প।"

তবে কেবল গুলাবো-সীতাবো নয়, অনলাইনে ছবি মুক্তির তালিকায় আছে কার্গিল গার্ল: গুঞ্জন সাক্সেনা, বিদ্যা বালন অভিনীত শকুন্তলা দেবী আর সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। এদিন মুকেশ ভাট আরও বলেন, "দিন দিন সংক্রমণ বাড়ছে। কমার কোনও লক্ষ্মণ নেই। আপনার মনে হয় এই পরিস্থিতিতে বড় পর্দায় ছবি মুক্তি পাবে? মুক্তি পেলেও কেউ ছবি দেখতে যাবে? এখন সবাই চাইবে পরিবারকে নিরাপদ রাখতে।"

তাঁর যুক্তি, "সব ছবি অনলাইনে মুক্তি পাচ্ছে মানে বড়পর্দার সময় শেষ। মানুষের বিনোদন মানে ঘুরতে যাওয়া, বড় পর্দায় ছবি দেখা। এটা একটা আপদকালীন পরিষেবা।" এদিকে, মহেশ ভাট, আলিয়া ভাট এখন নেটিজেনদের আক্রমণের মুখে। সুশান্তের আত্মহত্যা-কাণ্ডে ঘুরিয়ে এই দু'জনকে কাঠগড়ায় তোলা হয়েছে। এঁদের ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছে। এখন দেখার সড়ক-২'র মুক্তি কতটা প্রভাব ফেলে ওটিটি মাধ্যমে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com