হোমবলিউড

বৃহন্নলাদের সঙ্গে নাচলেন গিন্নি! ফিডিং বোতল থেকে জল খেলেন কপিলের কো-স্টার!

খবর শুনেছেন! গিন্নি চতরথ (Ginni Chatrath) নাকি বৃহন্নলাদের সঙ্গে জমিয়ে নেচেছেন!

  | October 21, 2019 11:04 IST (नई दिल्ली)
Kapil Sharma

গিন্নি চথরথের (Ginni Chatrath) বেবি শাওয়ারে দেখুন মজার কাণ্ড

Highlights

  • কপিল শর্মার কো-স্টার ফিডিং বোতলে জল খেলেন!
  • গিন্নি চতরথের বেবি শাওয়ার হল ধুমধাম করে
  • ভিডিও যথারীতি ভাইরাল

খবর শুনেছেন! গিন্নি চতরথ (Ginni Chatrath) নাকি বৃহন্নলাদের সঙ্গে জমিয়ে নেচেছেন! আর তাঁর বেবি শাওয়ারে ফিডিও বোতল থেকে জল খেয়েছেন কপিল শর্মা শো (Kapil Sharma)-এর সমস্ত কমেডিয়ান। এটুকুতেই অবাক হবেন না। আসল ঘটনা জানুন। বিয়ের খবর বাসি হওয়ার আগেই কপিল শর্মা-গিন্নি চতরথের মা-বাবা হওয়ার গল্প ভাইরাল। সেই উপলক্ষ্যে গিন্নির বেবি শাওয়ারের ( Baby Shower) আয়োজন করেছিলেন কপিল। সেখানেই এসব কাণ্ডমাণ্ড ঘটে। সেই ভিডিও সোশ্যালে আসতেই হুমড়ি খেয়ে পড়েছে নেট দুনিয়া। ভিডিও বলছে ফিডিং বোতলে করে নাকি জল খেয়েছেন অর্চনা পূরণ সিং, কৃষ্ণ অভিষেক, ভারতী সিং, কিকু সারদা---সব্বাই!  

সেনসেশন! চুলের নয়া স্টাইলে সোশ্যাল মাত প্রাক্তন বিশ্বসুন্দরীর


Fun n crazy games n laughter @kapilsharma @ginnichatrath Baby Shower at their beautiful and warm home. God bless the lil one n mum n dad to be. @bharti.laughterqueen @kikusharda @krushna30 #babyshower #babies


A post shared by Archana Puran Singh (@archanapuransingh) on


এই মজাদার ভিডিও শেয়ার করেছেন এবং কপিল শর্মা শো-এর অন্যতম অভিনেতা অর্চনা পূরণ সিং (Archana Puran Singh)।  যদিও তিনি ক্যাপশনে লিখেছেন, এটা পুরোটাই গেম শো ছিল। সেই অনুসারে সমস্ত অভিনেতাদের ফিডিং বোতল থেকে দ্র্ুত জল খেতে হত। খেলার নিয়ম মেনে কিকু সারদা, ভারতী সিং, সহ সমস্ত সমস্ত কমেডিয়ানরাই জল খান। কিন্তু ভারতী সিং হঠাৎ কেঁদেকেটে একসার! তাঁর অভিযোগ, কিকু নাকি চিটিং করে জিতেছেন। ভারতীর কাণ্ড দেখে হেসে খুন, কপিল শর্মা শো-এর বাকি সদস্যরা। 

'আঁখ মারে'র তালে নাচছে সোশ্যাল! মনপ্রীত টুর ভাইরাল



A post shared by Kapil Sharma (@kapilsharma) on


খবর, কিছুদিন আগেই নাকি কপিল শর্মা (Kapil Sharma) আর গিন্নি চতরথকে (Ginni Chatrath)  আশীর্বাদ জানাতে তাঁদের বাড়ি এসেছিলেন একদল বৃহন্নলা। তখনই গিন্নি আনন্দে তাঁদের সঙ্গে মন খুলে নেচেছেন। গত বছরের ১২ ডিসেম্বর পাঞ্জাবি রীতি মেনে সপ্তপদী সেরেছিলেন কপিল শর্মা-গিন্নি চতরথ। বছর ঘোরার আগেই ফের ভক্তদের খুশির খবর দিতে চলেছেন শর্মা দম্পতি।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com