হোমবলিউড

বিচে অনুষ্কা শর্মা-বিরাট কোহলির রোমান্স, মন জিতে নিল সবার, দেখুন সেই ছবি

Virat Kohli-Anushka Sharma: এই জুটি কতটা পছন্দের সবার? উত্তর একটাই: খুব।

  | September 11, 2019 14:34 IST (নয়া দিল্লি)
Virat Kohli

Virat Kohli-Anushka Sharma: একে অপরের সঙ্গ জমিয়ে উপভোগ করেন ভারতের ক্রিকেট অধিনায়ক ও বলিউডের অভিনেত্রী। (সৌজন্য-বিরাট কোহলির ট্যুইটার)

Highlights

  • অনুষ্কার সঙ্গে ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করেছেন বিরাট কোহলি
  • সমুদ্র সৈকতে একে অপরের সঙ্গ উপভোগ করেন তাঁরা
  • ছুটি কাটিয়ে এই সপ্তাহের শুরুতেই মুম্বই ফিরেছেন ওই দম্পতি

বিরুষ্কা প্রেমীদের কাছে আজকের দিনটি খুব ভাল কারণ আমরা তাঁদের জন্যে নিয়ে এসেছি ইনস্টাগ্রামে দেওয়া  বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার একটি নতুন ছবি! এই সপ্তাহের গোড়ার দিকেই ছুটি কাটিয়ে মুম্বই ফিরে এসেছেন বিরাট এবং অনুষ্কা (Anushka Sharma)। ইনস্টাগ্রামে দেওয়া এই ছবিটি একটি সেলফি । এটি দেখে মনে হচ্ছে কোনও অজ্ঞাত সমুদ্র সৈকত ছুটি উপভোগ করার সময় এই ছবিটি ক্লিক করেন তাঁরা। বিরাট এবং অনুষ্কাকে একসঙ্গে সূর্যস্নান করতে দেখা যাচ্ছে। যেখানে বিরাট কোহলির অভিব্যক্তি আপনার হৃদয় দিতবে একটি সূর্যের বিছানায় একসাথে ঠাণ্ডা হতে দেখা যেতে পারে - বিরাট তার সরল মুখের অভিব্যক্তি দিয়ে যখন আপনার হৃদয় জিতবেন, তখনই অনুষ্কার বুদ্ধিমতী মুখ আপনার নজর টানবেই। স্ত্রী অনুষ্কার সঙ্গে তাঁর (Virat Kohli) প্রিয় সেলফিটি তোলার পর বিরাট কোহলি তাঁর পছন্দের সেরা ক্যাপশন দেন। নিশ্চয়ই অনুমান করতে পারছেন সেটি কোনটা ?  তিনি  ইমোজি তালিকা থেকে বেছে নিয়েছিলেন লাল হৃদয় । সব মিলিয়ে বোঝাই যাচ্ছে বিরাটের হৃদয় শুধুমাত্র অনুষ্কা শর্মার কাছেই রয়েছে।

টেলিভিশনে অকপট স্বীকারোক্তি, প্রথম দেখায় কতটা ঘাবড়ে ছিলেন বিরাট! দেখুন Video

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার এই জুটি কতটা পছন্দের সবার? উত্তর একটাই: খুব।


.

A post shared by Virat Kohli (@virat.kohli) on


ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে পায়ের তলায় যেন সর্ষে দিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন বিরাট-অনুষ্কা। বিভিন্ন জায়গায় সফর করেন তাঁরা। এরপর দেশে ফেরার সময় বিমানবন্দরে সাংবাদিকের ক্য়ামেরায় ধরা পড়েন তাঁরা। দুজনেই নীল রঙের পোশাক পরেছিলেন।

eqb8167g

মুম্বই বিমানবন্দরে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

বিরাট ও অনুষ্কার ক্যারাবিয়ান ডায়রির থেকে বেশ কিছু ছবি আপনাদের জন্যে দেওয়া রইল।

Sun kissed & blessed

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on



হুবহু অনুষ্কা শর্মা! জেনে নিন এই ভাইরাল ছবির চরিত্রের আসল পরিচয় কী


.

A post shared by Virat Kohli (@virat.kohli) on



.

A post shared by Virat Kohli (@virat.kohli) on


বেশ কয়েক বছর ডেটিংয়ের পরে ২০১৭ সালে টাস্কানির একটি  রিসর্টে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। অনুষ্কাকে সর্বশেষ জিরো ছবিতে দেখা গিয়েছিল । 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement