হোমবলিউড

'বিক্রি' হয়ে গেছেন অভিষেক?

২০২০ Abhishek Bachchan-এর? ২০২০ The Big Bull-এর?

  | January 02, 2020 17:08 IST (New Delhi)
Abhishek Bachchan

বিগ বুল ছোটা বি (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ফার্স্ট লুক প্রকাশ্যে এল
  • মুখ্য ভূমিকায় অঊিনয় করছেন 'The Big Bull'-এ
  • "২০২০ বিগ বুলের বছর" লিখেছেন অভিনেতা

২০২০ Abhishek Bachchan-এর? ২০২০ The Big Bull-এর? বৃহস্পতিবার ফার্স্ট লুক সোশ্যালে দিয়ে এমন দাবি স্বয়ং ছোটা বি-র। ক্যাপশনে জানিয়েছেন: নতুন বছর বিগ বুলের দখলে থাকবে। সেই মানুষ, যিনি ভারতের কাছে নিজের স্বপ্ন বিক্রি করেছিল। প্রথম লুকে অবশ্য মুখ স্পষ্ট বোঝা যাচ্ছে না অভির। তবে বিখ্যাত শেয়ারের দালাল Harshad Mehta-র মতোই বাঁ-দিকে সিঁথে কেটে চুল আঁচড়ানো। চোখে চৌকো ফ্রেমের চশমা। ঠোঁটে আঙুল রেখে সবাইকে যিনি চুপ থাকার নির্দেশ দিচ্ছেন। কেন? তার জন্য অপেক্ষা করতে হবে। 

কুকি গুলাটির এই ছবিতে ছোট বি ছাড়াও অভিনয় করছেন ইলিনা ডি-ক্রুজ। তবে ইলিনা হর্ষদ থুড়ি অভিষেকের বিপরীতে অভিনয় করছেন না।

'Ludo' খেলবেন রাজকুমার রাও?

দেখুন কীভাবে বিগ বুল হলেন অভিষেক:




ঋষি শুভেচ্ছা জানিয়েছেন অভিষেককে:



দীর্ঘদিন বাদে অভিষেকের নতুন ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই টপাটপ কমেন্ট পড়ছে সোশ্যালে। জোয়া আখতার লিখেছেন, ভীষণ সুন্দর। কার্তিক আরিয়ানের মতে, "লুক দেখেই ইতিমধ্যেই অভির ফ্যান হয়ে গেছি।" হৃতেশ দেশমুখের কথায়, ফার্স্ট লুক দুর্দান্ত। আর শ্বেতা বচ্চন নিজের ভাইয়ের আগামী ছবির ফার্স্ট লুক থেকে অভিভূত হয়ে জানিয়েছেন, "Aaaaahhhhhhhmazing!" একথা সত্যিই, ২০২০-তে নতুন ভাবে ফিরছেন অভিষেক। Manmarziyaan-র পর কাজ থেকে কিছুদিন দূরে ছিলেন তিনি। এবছর বেশ কয়েকটি  ছবি হাতে রয়েছে। তাঁর মধ্যে অন্যতম, অনুরাগ বসুর 'লুডো', 'বব বিশ্বাস' ইত্যাদি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com