হোমমিউজিক

ভ্যালেন্টাইনস ডে-তে এক ঝাঁক প্রেমের গান নিয়ে হাজির আমারা মিউজিক

  | February 14, 2019 12:02 IST (কলকাতা)
Amara Muzik Bangla

দিওয়ানা বলে ডাকে আমায় গানে অনিন্দ্য ও দর্শনা।

ভ্যালেন্টাইনস উইকে আমারা মিউজিক বাংলা ইউটিউবে প্রকাশ করলো ভিন্ন স্বাদের ৫টা গান, যেখানে ফুটিয়ে তোলা হয়েছে প্রেমের বিভিন্ন রূপ।

সপ্তাহভর প্রেমের নানা দিন পেরিয়ে আজ ভ্যালেন্টাইনস ডে এসে উপস্থিত। অনুরাগ, বিরহ, অভিসার ইত্যাদি বিভিন্ন পর্ব ছাড়া বাস্তবেও প্রেম যেন অসম্পূর্ণ। প্রেমের এই পর্বগুলো এবার ধরা পড়ল আমারা মিউজিক বাংলার বিভিন্ন গানে। ভ্যালেন্টাইনস উইকে তারা ইউটিউবে প্রকাশ করলো ভিন্ন স্বাদের ৫টা গান, যেখানে ফুটিয়ে তোলা হয়েছে প্রেমের বিভিন্ন রূপ। কোথাও বা অল্প বয়সের প্রেম, যেখানে জড়িয়ে রয়েছে সরস্বতী পুজো, আবার কোথাও প্রাক্তন। প্রত্যেকটা গানেই আঁকা হয়েছে এক একটা সুন্দর ছবি।

প্রথম গান মেঘ বৃষ্টির মলাট-এ দেখা যাচ্ছে সুদীপ সরকার, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, ফাল্গুনী চ্যাটার্জি, অনির্বাণ চক্রবর্তী ও অলিভিয়া মালাকারকে। দুই জোড়া যুগলের সম্পর্ককে তুলে ধরা হয়েছে গানে। মেঘ বৃষ্টির মলাট গেয়েছেন সায়নী পালিত।


দ্বিতীয় গান তোমার কথায়। বেশ মিষ্টি দু'জন স্কুল পড়ুয়ার প্রেম এখানে তুলে ধরা হয়েছে। ছোটবেলার দুই বন্ধু কীভাবে পরস্পরকে ভালোবেসে ফেলে, তারপর বিচ্ছিন্ন হয়ে গিয়েও কীভাবে তারা ফিরে আসে পরস্পরের কাছে তা তুলে ধরা হয়েছে এই গানে। ছোটবেলার প্রেমের সঙ্গে জড়িয়ে থাকে সরস্বতী পুজোর স্মৃতি। তাই সরস্বতী পুজোর ছবিও তুলে ধরা হয়েছে এই গানে। তোমার কথায় গেয়েছেন রূপক তিওয়ারি। পর্দায় দেখা যাচ্ছে রিম্পা রায়, রূপক তিওয়ারি, জাগরণ মুখার্জি ও স্বস্তিকা পাঠককে।



তৃতীয় গান চোখের কোলাজ। সেখানে প্রাক্তন প্রেমিকা প্রেমিকার চোখে হারিয়ে যাওয়া সম্পর্কের সুখস্মৃতি ভাসিয়ে তোলা হয়েছে। গেয়েছেন সিমরান সরকার। পর্দায় অনিন্দিতা দাশ ও দ্বিজেন দে-কে দেখা যাচ্ছে।


চার নম্বরে রয়েছে অভিমানী গানটি। সেখানে অভিমান করে ছেড়ে চলে যাওয়া প্রেমিকার কথা মনে করে চোখের জল ফেলতে দেখা যাচ্ছে প্রেমিককে। গেয়েছেন ইভান শেখ। পর্দায় দেখা যাচ্ছে ইন্দ্রজিৎ রায় ও তৃষা সাহাকে।


সপ্তাশ্ব বসুর নেটওয়ার্ক ছবির দিওয়ানা বলে ডাকে আমায় গানটা রয়েছে পাঁচ নম্বরে। গেয়েছেন শান ও জয়িতা রায়। পর্দায় দেখা যাবে রিনি ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দর্শনা বণিক ও ইন্দ্রজিৎ মজুমদারকে।


আজ সারাদিন চুটিয়ে প্রেম করুন, প্রেমের গান শুনুন ও শোনান। ভালো থাকুন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement