হোমবলিউড

গেম অব থ্রোনসের অভিনেতার সঙ্গে এবার Amazon Prime ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা চোপড়া!

Priyanka Chopra Amazon series Citadel: প্রিয়াঙ্কা জানিয়েছেন Citadel-এ এবার কাজ করতে চলেছেন তিনি! এটি ভারত, ইতালি এবং মেক্সিকোর প্রযোজনার মাল্টি-সিরিজ। এবং চমক রয়েছে আরও! সিটাডেলের যে কলাকুশলীদের নাম শোনা যাচ্ছে তার মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার সহ অভিনেতার ভূমিকায় রয়েছেন রিচার্ড ম্যাডেন।

  | January 15, 2020 12:59 IST (নয়াদিল্লি, India)
Priyanka Chopra

Citadel-এ একসঙ্গে দেখা যাবে Priyanka Chopra ও Richard Maddenকে

Highlights

  • নতুন Amazon সিরিজে প্রিয়াঙ্কা চোপড়া
  • "বিশ্বব্যাপী বিষয়বস্তু" বলছেন প্রিয়াঙ্কা
  • প্রিয়াঙ্কার সহ অভিনেতা রিচার্ড ম্যাডন

বলিউডের পরে হলিউড, আর সেখানেও আধিপত্য অব্যাহত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra)! প্রিয়াঙ্কার একটি নয়, দু'টি Amazon Prime প্রকল্প মুক্তির অপেক্ষায়। অ্যামাজন প্রাইমের জন্য ‘sangeet project' ঘোষণার পরে প্রিয়াঙ্কা জানিয়েছেন Citadel-এ এবার কাজ করতে চলেছেন তিনি! এটি ভারত, ইতালি এবং মেক্সিকোর প্রযোজনার মাল্টি-সিরিজ। এবং চমক রয়েছে আরও! সিটাডেলের যে কলাকুশলীদের নাম শোনা যাচ্ছে তার মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার সহ অভিনেতার ভূমিকায় রয়েছেন রিচার্ড ম্যাডেন। হ্যাঁ, Game Of Thrones-এর Robb Stark Richard Madden। প্রিয়াঙ্কার সিটাডেল কেবল গেম অফ থ্রোনসেই সীমাবদ্ধ নয়, রয়েছে Avengers স্পর্শও। Russo Brothers- অ্যান্টনি এবং জোসেফ- যারা এন্ডগেম এবং ইনফিনিটি ওয়ারের সহ-পরিচালক ছিলেন, তারাই প্রিয়াঙ্কা এবং রিচার্ডের সিটাডেল পরিচালনা করবেন।

'Gangubai Kathiawadi' First Look: যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন! চমকে দিতে আসছেন আলিয়া-ভনসালি জুটি

প্রিয়াঙ্কা আন্তর্জাতিক ওয়েবসাইটগুলিতে এই খবরের নানা ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং লিখেছেন: “এই নতুন সিরিজে দুর্দান্ত প্রতিভাশালী ম্যাডেন রিচার্ড এবং অবিশ্বাস্য রুসো ব্রাদার্সের সঙ্গে কাজ করতে চলেছি। ভারত, ইতালি এবং মেক্সিকো থেকে স্থানীয় ভাষায় তৈরি হবে এটি। সত্যিই বিশ্বব্যাপী বিষয়, আরও বিশদ আসছে শীঘ্রই।”



প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস একটি ফায়ার ইমোজি দিয়ে এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

Ritu Nanda Funeral: বোনের শেষকৃত্যে সামিল ঋষি কাপুর, হাজির নভ্যা, অভিষেক, অমিতাভও

ডিসেম্বরেই, প্রিয়াঙ্কা চোপড়া ঘোষণা করেছিলেন যে তিনি এবং নিক জোনাস অ্যামাজন প্রাইমের জন্য একটি সঙ্গীত-থিমের নাচের রিয়েলিটি শোয়ের আয়োজন করবেন। যদিও সেই শোয়ের নাম ঠিক করা হয়নি। প্রিয়াঙ্কা বলেছিলেন, “নিক জোনাস এবং আমি একটি নতুন, এখনও নাম ঠিক করা হয়নি, প্রকল্পের কথা ঘোষণা করতে চাই। বিয়ের আগের রাতে বন্ধু এবং পরিবারের সবাই যেভাবে গান আর নাচের মাধ্যমে সময়টিকে উদযাপন করেন, সেই সঙ্গীতই আমাদের থিম হবে।”


At our wedding, both of our families came together to perform a sangeet. A performance (dance-off competition style) that celebrated our love story, one of the most unforgettable moments from a very special time in our lives. @nickjonas and I are excited to announce a new, currently untitled project (we're still working on it!!) that celebrates the love and magic that comes from friends and family that join together through music and dance the night before a wedding. It's our #SangeetProject Happy one year anniversary baby. It's our first together We want to share this amazing experience with couples set to be wed. SO...if you're engaged to be married in the spring or summer next year (2020), we want to be part of the celebration and help you make it even more spectacular. #representationmatters #crosspollination #culturesblending Visit the link in bio, and we'll have you dancing before you walk down the aisle! @amazonprimevideo @alfredstreetindustries

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


প্রিয়াঙ্কা চোপড়ার তালিকায় নেটফ্লিক্সের কাজও রয়েছে। ডিসেম্বরেই দ্য হোয়াইট টাইগারের শুটিং শেষ হয়েছে। নেটফ্লিক্সের সুপারহিরো চলচ্চিত্র উই ক্যান বি হিরোস এবং কৌতুক অভিনেতা মিন্দি কলিংয়ের সঙ্গে একটি সিনেমাও রয়েছে তার হাতে।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement