হোমবলিউড

‘অমিতাভের থেকে বদলা নেবেন,’ টুইটারে খোলাখুলি জানালেন শাহরুখ খান

শুক্রবার অমিতাভ এবং শাহরুখকে সিনেমার প্রচারে একসঙ্গে দেখা যায়। ছিলেন ‘বদলা’র পরিচালক সুজয় ঘোষ এবং সিনেমার অন্যতম অভিনেত্রী তাপসী পান্নুও।

  | February 24, 2019 10:17 IST (নিউ দিল্লি)
Shahrukh Khan

শাহরুখ খানের সঙ্গে অমিতাভ বচ্চন

Highlights

  • সিনেমায় রয়েছেন তাপসী পন্নুও
  • ‘বদলা’র পরিচালক সুজয় ঘোষ
  • চলতি বছরের ৮ মার্চ মুক্তি পাবে ‘বদলা’

আপাতত নিজের আগামী ছবি ‘বদলা'র প্রচারে ব্যস্ত অমিতাভ বচ্চন। তার মধ্যেই তিনি শাহরুখ খানের সঙ্গে একটি সেলফি তোলার মুহূর্ত শেয়ার করে ফেললেন। বদলা সিনেমাটির প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রোডাকশন হাউজ রেড চিলিস এন্টারটেনমেন্ট। শনিবার সন্ধ্যায় অমিতাভ ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেখানে তিনি শাহরুখকে ‘প্রযোজক' এবং নিজেকে ‘কর্মচারী' বলে উল্লেখ করেন। তিনি লেখেন ‘‘প্রযোজক ও কর্মচারীর সেলফি স্বাক্ষরে ব্যস্ত।'' ছবিটির সঙ্গে তিনি সিনেমার মুক্তির দিন ৮ মার্চ বলেও জানিয়েছেন।

পাকিস্তানের বিরুদ্ধে বলিউডের পদক্ষেপ নিয়ে সরব বিদ্যা বালান, কী ভাবছেন অভিনেত্রী?

দেখুন অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের সেই ছবিটি:

 


 

শুক্রবার অমিতাভ এবং শাহরুখকে সিনেমার প্রচারে একসঙ্গে দেখা যায়। ছিলেন ‘বদলা'র পরিচালক সুজয় ঘোষ এবং সিনেমার অন্যতম অভিনেত্রী তাপসী পান্নুও। দেখুন সেই অনুষ্ঠানের কিছু ছবি:

na4ev4ogশাহরুখ খানের সঙ্গে অমিতাভ বচ্চন
 
oqg0vt58প্রচারে টিম বদলা

শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই প্রচার চালাচ্ছেন ‘বদলা'র। তিনি সিনেমার পোস্টার টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘‘আমি আপনার কাছে বদলা নিতে আসছি অমিতাভ বচ্চন স্যার, তৈরি থাকবেন।''

পাকিস্তানে মুক্তি আটকে ভারতে বক্স অফিসে কেমন ব্যবসা করল ‘টোটাল ধামাল'?

দেখুন শাহরুখের পোস্ট:

 

 

 

 

 

সিনেমাতে রয়েছেন মানব কৌল এবং অমৃতা সিংও।

‘বদলা' ছাড়াও অমিতাভ বচ্চনকে এর পরে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র' সিনেমাতেও দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement