হোমবলিউড

প্রাথমিক চিকিৎসায় সাড়া দিচ্ছেন অমিতাভ-অভিষেক: নানাবতী হাসপাতাল

বচ্চন পরিবারের চারটি বাংলো স্যানিটাইজ করে সিল করেছে বিএমসি। ওই বাংলোগুলোর কর্মীদের আইসোলেশনে রেখেছে প্রশাসন

  | July 13, 2020 17:00 IST (মুম্বই)
Amitabh Bachchan

অমিতাভ ও অভিষেক বচ্চনের ফাইল ফটো।

Highlights

  • সিনিয়র এবং জুনিয়র বচ্চন, দু'জনেই নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন
  • প্রাথমিক চিকিৎসায় সাড়া দিচ্ছেন এই দু'জন: নানাবতী হাসপাতাল
  • দু'জনেই স্থিতিশীল: হাসপাতাল

প্রাথমিক চিকিৎসায় সাড়া দিচ্ছেন অমিতাভ-অভিষেক (Amitabh Bacchan-Abhisek Bacchan)। পিটিআইকে এমনটা জানিয়েছে নানাবতী হাসপাতালের (Nanavati Hospital) একটি সূত্র। সেই সূত্র বলেছে, "দু'জনেই হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে এবং স্থিতিশীল আছেন। এখনই তাঁদের আধুনিক চিকিৎসার দরকার নেই। ওদের সাপোর্টিভ থেরাপি দেওয়া হচ্ছে।" ওই সূত্র আরও বলেছে, "দু'জনের শারীরবৃত্তীয় ক্রিয়া স্বাভাবিক।" শনিবার রাতেই সিনিয়র ও জুনিয়র বচ্চন টুইট করে জানিয়েছিলেন, তাঁরা করোনা সংক্রমিত। রবিবার সংক্রমণ ধরা পড়ে ঐশ্বর্যা রাই বচ্চন ও আরাধ্যার। তবে, উপসর্গ না থাকায় এই দু'জনকে হোম আইসোলেশনে রেখেছে বৃহৎ মুম্বই পুরসভা।


এদিকে, বচ্চন পরিবারের চার জন সংক্রমিত। এই খবর চাউর হতেই টুইটার ও ফেসবুক জুড়ে আরোগ্য কামনায় বার্তা। সেই বার্তায় ধন্যবাদ জানাতে বচ্চনের টুইট, "প্রত্যেক মেসেজগুলোর পৃথকভাবে জবাব দেওয়া সম্ভব নয়। তাও মানুষ আমার, অভিষেক আর ঐশ্বর্যার জন্য যে শুভেচ্ছা পাঠালেন তাতে আমি গর্বিত।"


সংক্রমণ ও লকডাউন আবহে জনস্বাস্থ্য সুরক্ষিত করতে স্বাস্থ্যবিধি নিয়ে একাধিক ভিডিও পোস্ট করেন অমিতাভ বচ্চন। সংক্রমণ থেকে বাঁচতে কী করণীয়, কী নয়, সেটাই ছিল ভিডিওর বিষয়। একাধিক শ্যুটিংয়ের ভিডিও বাড়ি থেকেই করেছেন তিনি। গত প্রায় চার মাস বাড়ির বাইরে পা রাখেননি বিগ-বি। তারপরেও কী ভাবে এই সংক্রমণ, ভাবাচ্ছে বিএমসিকে। এদিকে, বচ্চন পরিবারের চারটি বাংলো স্যানিটাইজ করে সিল করেছে বিএমসি। ওই বাংলোগুলোর কর্মীদের আইসোলেশনে রেখেছে প্রশাসন।


(পিটিআই থেকে সংগৃহীত)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com