হোমবলিউড

বক্স অফিসে ‘বদলা’র পারদ চড়ছে দ্রুতগতিতে

তরণ আদর্শ জানিয়েছেন, প্রথম দিনেই ‘বদলা’র আয় হয়েছে ৫.০৪ কোটি। তিনি লিখেছেন, ‘‘সন্ধের পরে মেট্রো শহরে বদলা খুবই ভালো ব্যবসা করেছে।"

  | March 09, 2019 17:54 IST (নিউ দিল্লি)
Badla Box Office Collection Day 1

‘বদলা’-তে অমিতাভ বচ্চন ও তপসী পান্নু

Highlights

  • শুক্রবার বদলা মুক্তি পেয়েছে
  • সিনেমাটির পরিচালক সুজয় ঘোষ
  • সিনেমায় রয়েছেন অমৃতা সিং ও মানব কৌল

অমিতাভ বচ্চন ও তপসী পান্নু অভিড়ীত ‘বদলা' সিনেমাটি শুক্রবার মুক্তির পরে প্রথম দিনেই ভালোই ব্যবসা করেছে, বলে জানালেন বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। তিনি জানিয়েছেন, প্রথম দিনেই ‘বদলা'র আয় হয়েছে ৫.০৪ কোটি। তিনি লিখেছেন, ‘‘সন্ধের পরে মেট্রো শহরে বদলা খুবই ভালো ব্যবসা করেছে। লোকমুখে ভালো রিভিউ পেয়ে আরও অনেকেই দেখতে গিয়েছেন। আশা করা যাচ্ছে দ্বিতীয় ও তৃতীয় দিনে ব্যবসা আরও খানিক বাড়বে।

হুমা কুরেশির পার্টিতে সেলেব সমাগম কার্যত রুদ্ধ করে দিল মুম্বইয়ের পথ

 

 

অমিতাভ বচ্চনের আগের দু'টি সিনেমা ‘হান্ড্রেড অ্যান্ড টু নট আউট' এবং ‘পিঙ্ক'-এর থেকে বদলা-র শুরুটা বেশিই ভালো হয়েছে বলে জানিয়েছেন তরণ আদর্শ।

প্রিয়াঙ্কা চোপড়াই অনুপ্রেরণা, জানালেন নিক জোনাস

 

 

বদলা আদলে অপরাধ ও প্রতিশোধের একটি রহস্য রোমাঞ্চ থ্রিলার। অমিতাভ একানে বাদল গুপেত নামে এক বর্ষীয়ান আইনজীবি। তিনি সিনেমায় তপসীর হয়ে মামলা লড়েন। তপসী খুনে অভিযুক্ত, কিন্তু তাঁর দাবি খুন তিনি করেননি। তাঁর চরিত্রের নাম নয়না।


এনডিটিভি-র হয়ে সিনেমার রিভিউ করার সময়ে শৈবাল চ্যাটার্জী সিনেমাটিকে ৫ স্টারের মধ্যে ৩ স্টার দিয়েছিলেন। তি‌নি লিখেছিলেন, ‘‘অমিতাভ নিজের চরিত্রে অসামান্য, তপসীও যতটুকু প্রয়োজন ততটাই নিজেকে উজার করে দিয়েছেন। এই সিনেমাটি সত্যিই মিস করা উচিত নয়।''

বদলা-তে রয়েছেন অমৃতা সিং, মানব কৌলও। সিনেমাটির প্রযোজনা করেছে শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement