হোমবলিউড

হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিতাভ বচ্চন! যকৃতের ৭৫ শতাংশই অক্ষম

  | October 19, 2019 10:34 IST (নয়াদিল্লি)
Amitabh Bachchan

ছবিটি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন

অভিনেতা এর আগেই জানিয়েছিলেন যে তাঁর যকৃতের কেবল ২৫ শতাংশই কার্যক্ষম এবং বাকি অংশটি ২০ বছর আগে রক্ত ​​সঞ্চালনের ত্রুটির ফলে পরে ক্ষতিগ্রস্থ হয়। ১৯৮৩ সালে কুলি ছবির শুটিং চলাকালীন তিনি গুরুতর আহত হয়েছিলেন।

মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল (Mumbai's Nanavati Hospital) থেকে ছাড়া পেলেন অভিনেতা অমিতাভ বচ্চন (Actor Amitabh Bachchan)। যকৃতের সমস্যা সহ নিয়মিত ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তিন দিন পরে তাঁকে বাড়ি যাওয়ার অনুমতি দিলেন চিকিৎসকের। শুক্রবার রাত দশটা নাগাদ অমিতাভ বচ্চন স্ত্রী জয়া বচ্চন ও পুত্র অভিষেককে নিয়ে বাড়ি রওনা হন বলে সূত্রের খবর। ৭৭ বছর বয়সী এই প্রবীণ অভিনেতা কিছু স্বাস্থ্যজনিত সমস্যা নিয়ে হাসপাতালে নয়মিত পরীক্ষা নিরীক্ষা কয়াতে গিয়েছিলেন। শুক্রবার বেশ রাতে ছাড়া পান তিনি। যকৃতের অসুস্থতার কারণে অমিতাভ বচ্চনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল ।

''এইভাবেই লোকেদের মনোরঞ্জন করুন'' অমিতাভকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা মুখ্যমন্ত্রীর

অভিনেতা এর আগেই জানিয়েছিলেন যে তাঁর যকৃতের কেবল ২৫ শতাংশই কার্যক্ষম এবং বাকি অংশটি ২০ বছর আগে রক্ত ​​সঞ্চালনের ত্রুটির ফলে পরে ক্ষতিগ্রস্থ হয়। ১৯৮৩ সালে কুলি ছবির শুটিং চলাকালীন তিনি গুরুতর আহত হয়েছিলেন। এনডিটিভির স্বাস্থ্যগ্রহ অনুষ্ঠানে যোগ দিয়ে অমিতাভ বচ্চন বলেছিলেন যে প্রাথমিক রোগ নির্ণয় এবং নিয়মিত পরীক্ষা তাঁকে স্বাস্থ্য বজায় রাখতে সহায়তা করেছিল।

হাসপাতালে ভর্তি থাকা অবস্থাতেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ছিলেন বিগ বি! করবা চৌথ উপলক্ষে স্ত্রী জয়া বচ্চনের জন্য দু'টি পোস্ট শেয়ার করেছেন শাহেনশা। একটিতে তিনি জয়ার একটি পুরনো ছবি পোস্ট করেছেন সুন্দর ক্যাপশন সহ এবং অন্যটিতে তিনি নিজের এবং জয়া বচ্চনের একটি ছবি পোস্ট করেছেন। এই সপ্তাহের শুরুর দিকেই একটি অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে তোলা ওই ছবিটি।


কুলির দুর্ঘটনায় মৃত্যুমুখ থেকে ফেরার পরে কেমন ছিলেন অমিতাভ? দেখুন ভাইরাল ভিডিও

হাসপাতালে থাকাকালীন সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ছিলেন অমিতাভ বচ্চন! দেখে নিন এই সময়ে তাঁর করা নানান পোস্ট:





অমিতাভ বচ্চনের আগামী সিনেমার মধ্যে রয়েছে চেহরে এবং গুলাবো সীতাবো। তিনি জনপ্রিয় ক্যুইজ শো কৌন বনেগা ক্রোড়পতির একাদশতম মরশুমের সঞ্চালনাও করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com