হোমবলিউড

'আপনার উন্নতিতে হিংসেয় সবুজ সবাই? তাহলে...' টিপস দিলেন Amitabh Bachchan

'কেউ যদি আপনার কাজ নিয়ে সন্দেহ প্রকাশ করেন, জাস্ট পাত্তা দেবেন না। কারণ, সন্দেহ সোনার মতো মূল্যবান জিনিসকেই করা হয়। কয়লার মতো অ-মূল্য জিনিসের ওপর নয়।' 

  | February 14, 2020 14:35 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

ফের ভাইরাল অমিতাভ

Highlights

  • ফের টুইট করলেন অমিতাভ বচ্চন
  • সঙ্গে সঙ্গে সাড়া অনুরাগীদের
  • ভাইরাল সেই ছবি

সোশ্যালে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নিত্য আনাগোণা নিয়ে কোনও কথা হবে না। নিজের খবর থেকে শুরু করে ভালো-মন্দ পরামর্শ---সমস্ত বিষয়ে তিনি অনুরাগীদের সঙ্গে কথা বলেন টুইটার, ইনস্টাগ্রামে। প্রেম দিবসেও নিয়ম করে টুইট করেছেন বিগ বি। না না, তাঁর প্রেমজীবন নিয়ে নয়, বরং কাজ নিয়ে মুখ খুললেন বিগ বি। অসুস্থ শরীরেও ভয়ানক ব্যস্ত তিনি। তার মধ্যেই ভক্তদের সৎ পরামর্শ, 'কেউ যদি আপনার কাজ নিয়ে সন্দেহ প্রকাশ করেন, জাস্ট পাত্তা দেবেন না। কারণ, সন্দেহ সোনার মতো মূল্যবান জিনিসকেই করা হয়। কয়লার মতো অ-মূল্য জিনিসের ওপর নয়।' পুরনো উদাহরণ তুলে এনে খুব সহজ ভাষায় শাহেনশার এই কথার মানে, আপনার কাজের মূল্য আছে বলেই অন্যেরা হিংসেয় জ্বলছেন। আপনি যদি ভুল করতেন বা সঠিক কাজ না করতেন কেউ মুখ খুলত না। আপনি সঠিক। তাই আপনার কাজের এত বিরোধিতা হচ্ছে।

'তু মেরা হিরো নম্বর ১!' রোহম্যানিয়ায় মজে বার্তা Sushmita Sen-র?



৭৮ বছরেও একের পর এক ছবির অফার আসছে তাঁর হাতে। তাতেই কি কেউ হিংসেয় জ্বলছে? তাই কি এমন অমিত-উবাচ? অনেকে মনে করছেন তেমনটাও। তবে সবাই একবাক্যে স্বীকার করে নিয়েছেন, বড় খাঁটি কথা বলেছেন প্রবীণ অভিনেতা। কোনোদিনই কেউ কারোর উন্নতি, সাফল্য সহ্য করতে পারে না। দেখত দেখতে অমিতাভের টুইট রি-টুইট হয়েছে ৩৪৩৯ বার। সবাই মন খুলে মন্তব্য লিখছেন। 

প্রাণের 'প্রাণ' ছিলেন Amitabh Bachchan, জন্মশতবার্ষিকীতে সোশ্যালে শ্রদ্ধা

প্রসঙ্গত, খুব শিগগিরই চারটি ছবি রিলিজ হতে চলেছে অমিতাভ বচ্চনের--- 'চেহেরে', 'ব্রহ্মাস্ত্র', 'ঝুন্দ' এবং 'গুলবো-সিতাবো'। ‘চেহেরে' ছবিতে ইমরান হাশমির পাশাপাশি মুখ্য চরিত্রে অভিনয় করবেন অমিত। ‘ব্রহ্মাস্ত্র' ছবিতে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে বিগ বিকে। আয়ুষ্মান খুরানার সঙ্গে তিনি থাকছেন 'গুলবো-সিতাবো'-তে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com