হোমবলিউড

অসুস্থ অমিতাভ বচ্চন, বন্ধ করলেন সাপ্তাহিক ভক্ত সাক্ষাত

৭৬ বছর বয়সী অমিতাভ বচ্চন বলিউড ফিল্ম ইন্ডাসট্রি অন্যতম ব্যস্ত অভিনেতা। ১৯৬৯ সালে তিনি প্রথম সিনেমায় পা রাখেন। গত বছর ‘ঠগস অফ হিন্দুস্তান’ সিনেমার শুটিং চলাকালীন পিটিআইকে তিনি জানিয়েছিলেন, এই সিনেমার কস্টিউম এর কারণে তার বেশ অনেকটাই ব্যথার সমস্যা বেড়ে গিয়েছিল।

  | May 07, 2019 13:08 IST (নিউ দিল্লি)
Amitabh Bachchan

অমিতাভ বচ্চন

Highlights

  • রবিবারের সাক্ষাত বন্ধ করে দিলেন অমিতাভ
  • নিজের ব্লগে তিনি এ কথা জানান
  • প্রতি রবিবার ভক্তদের সঙ্গে সাক্ষাত করতেন তিনি

মেগাস্টার অমিতাভ বচ্চন টুইট করে ভক্তদের জানিয়েছেন তিনি রুটিন মাফিক যে ভাবে ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করেন তেমনটা হয়তো আপাতত আর করতে পারবেন না। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি খুবই শারীরিক সমস্যায় ভুগছেন তার ব্যথা বেড়েছে। ৭৬ বছরের অভিনেতা বলেছেন, ‘‘আমার বাড়ি ‘জলসা'র দরজায় সন্ধ্যার সময় প্রতি রবিবার ভক্তদের সঙ্গে যেভাবে দেখা করি তা হয়তো পারবো না শরীরের কারণে।'' নিজের অফিসিয়াল ব্লগ এ অমিতাভ বচ্চন আরও লিখেছেন, ভক্তরা যেন তার জন্য চিন্তায় না থাকেন এই মুহূর্তে তার যা পরিস্থিতি তিনি বাড়ি থেকে বেরোতে পারবেন না, তাই জন্যই রবিবারের দর্শন বন্ধ থাকবে।



অমিতাভ প্রতি রবিবার তার বাড়ি জলসা-র বাইরে ভক্তদের সঙ্গে দেখা করেন। একটি উঁচু মঞ্চ থেকে দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন তিনি। সেই উঁচু মঞ্চটি জলসার মধ্যেই অবস্থিত। নিজের রবিবারের সাক্ষাতের ছবি অমিতাভ মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন।




Sunday as ever ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on


৭৬ বছর বয়সী অমিতাভ বচ্চন বলিউড ফিল্ম ইন্ডাসট্রি অন্যতম ব্যস্ত অভিনেতা। ১৯৬৯ সালে তিনি প্রথম সিনেমায় পা রাখেন। গত বছর ‘ঠগস অফ হিন্দুস্তান' সিনেমার শুটিং চলাকালীন পিটিআইকে তিনি জানিয়েছিলেন, এই সিনেমার কস্টিউম এর কারণে তার বেশ অনেকটাই ব্যথার সমস্যা বেড়ে গিয়েছিল। পিটিআইকে অমিতাভ বলেছিলেন, ‘‘আমার বয়সে হয়তো এই কাজগুলো করা উচিত না। কিন্তু পরিচালক যেমনটা বলেছিলেন আমি করার চেষ্টা করেছিলাম। তাতে হয়তো শরীরের কোথাও হাড়ে চিড় খায়নি ঠিকই, কিন্তু বেশ অনেকটাই ব্যথা বেড়ে গিয়েছে।''

অমিতাভ বচ্চনকে এর পরে দেখা যাবে অয়ন মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমায়। সেখানে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাটও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement