হোমবলিউড

এই ভিন্টেজ গাড়িটির সামনে দাঁড়িয়ে কেন নির্বাক হয়ে গেলেন অমিতাভ বচ্চন?

"যে সময় চলে গেছে তারই একটা গল্প," লিখেছেন বিগ বি(Amitabh Bachchan)।

  | March 09, 2020 17:25 IST (নয়াদিল্লি)
Amitabh Bachchan

অভিনেতাকে একটা উজ্জ্বল হলুদ রংয়ের ভিন্টেজ কারের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে

Highlights

  • টুইটারে একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন
  • একটি ভিন্টেজ কারের পাশে পোস্ট দিচ্ছেন তিনি
  • রহস্য থ্রিলার বদলাতে ২০১৯ এ শেষ দেখা গিয়েছিল তাঁকে

নিজের টুইটার প্রোফাইলে সোমবার একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) যা আমাদের পিছিয়ে নিয়ে যাচ্ছে অনেকটা সময়। এই ছবিতে শোলের অভিনেতাকে একটা উজ্জ্বল হলুদ রংয়ের ভিন্টেজ কারের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ৭৭ বছরের অভিনেতা হালকা গোলাপি রঙের একটি কুর্তা পরেছেন এবং হাসছেন মন খুলে। ছবিটি শেয়ার করে যে সময় চলে গেছে তারই একটা গল্প। , "কিছু সময় আসে, যখন আপনি নির্বাক হয়ে যান। আমি চেষ্টা করছি কিছু বহিঃপ্রকাশ করতে, কিন্তু কিছুই বেরোচ্ছে না মুখ থেকে! যে সময় চলে গেছে তারই একটা গল্প। একটা সময় এর চিহ্ন।" দেখুন সেই টুইট, যা লিখেছেন বিগ বি।


বর্ষীয়ান অভিনেতা সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন। বুদ্ধিদীপ্ত, রসবোধসম্পন্ন পোস্টগুলি তাঁর ভক্তদের মন ভরিয়ে দেয়। অভিনেতা ছেলে অভিষেকের(Abhisekh Bachchan) সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন।কোলাজে দেখা যাচ্ছে, বাবা ছেলে দুজনেই একই ধরনের পোশাক পরেছেন আর জুতোও। তাঁর এবং গোবিন্দার ব্লকবাস্টার হিট, বড়ে মিঞা ছোটে মিঞা থেকে একটি লাইন ধার করেছেন বিগবি লিখেছেন, "বড়ে মিঞা তো বড়ে মিঞা ছোটে মিঞা সুভান আল্লাহ। যখন আপনার ছেলে আপনার জামাকাপড় জুতো পরতে শুরু করে তখন থেকে এসে আপনার বন্ধু হয়ে যায়।" অভিষেক বচ্চনের চলতি প্রজেক্ট বব বিশ্বাস প্রসঙ্গ টেনেছেন তিনি। লিখেছেন, "কেমন করছো তুমি বাডি, জয় বাংলা জয় বব বিশ্বাস!"


দেখুন পোষ্টটির কথা আমরা বলছিলাম



কাজের দিকে অমিতাভ বচ্চনকে(Amitabh Bachchan) অয়ন মুখার্জির কাল্পনিক থ্রিলার ব্রম্ভাস্ত্রতে দেখা যাবে। যেখানে তাঁর সঙ্গে অভিনয় করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এছাড়াও পাইপলাইনে রয়েছে, "চেহেরে, ঝুন্ড,গুলাবো সিতাবো।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com