হোমবলিউড

বলিউডের এই অভিনেতার সঙ্গে তাল মেলাতে ৪ টে চেয়ারে বসতে হচ্ছে অমিতাভ বচ্চনকে!

ছবিতে অমিতাভ বচ্চনকে চারটি চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। রণবীরের প্রতিভার প্রশংসা করে বিগ বি ক্যাপশনে যোগ করেছেন, “তাঁর বিশাল প্রতিভার সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতে আমার চারটি (চেয়ার) দরকার।"

  | February 26, 2020 13:18 IST (নয়াদিল্লি)
Amitabh Bachchan

ব্রহ্মাস্ত্রের শ্যুটিং সেটে রণবীর ও অমিতাভ

Highlights

  • ব্রহ্মাস্ত্রের সেট থেকে ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন
  • লিখেছেন, "আমার অন্যতম প্রিয় রণবীরের সঙ্গে কাজ করছি"
  • এই প্রথম একসঙ্গে কাজ করবেন বিগ বি ও রণবীর

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) মঙ্গলবার তাঁর আগামী সিনেমা Brahmastra-এর শ্যুটিং সেট থেকে দুরন্ত কিছু ছবি শেয়ার করেছেন। তবে শুধু ছবি নয়, এই ছবির ক্যাপশনই হল আসল! অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমায় রণবীর কাপুর (Ranbir Kapoor) ও অমিতাভ বচ্চনের পাশাপাশি আলিয়া ভাট (Alia Bhatt) অভিনয় করেছেন মূল চরিত্রে। রণবীর কাপুরের সঙ্গে এই ছবিটিতে দেখা যাচ্ছে বিগ বিকে। অমিতাভের সহশিল্পী রণবীর যে তাঁর “অন্যতম পছন্দের” তা উল্লেখ করে শাহেনশা লিখেছেন, “আমার অন্যতম প্রিয় আর পছন্দের একজন, রণবীরের সঙ্গে কাজ করছি।" ছবিতে অমিতাভ বচ্চনকে চারটি চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। রণবীরের প্রতিভার প্রশংসা করে বিগ বি ক্যাপশনে যোগ করেছেন, “তাঁর বিশাল প্রতিভার সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতে আমার চারটি (চেয়ার) দরকার।" অমিতাভ বচ্চন এবং রণবীর কাপুর এই প্রথম একসঙ্গে অভিনয় করবেন। টুইটারে ছবিগুলি শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন: “কাজ শুরু সকাল সকাল... সকাল ৬ টার প্রায়। মহড়া দিয়ে, ব্লক করে তারপর শ্যুটিং... আমার অন্যতম প্রিয়র সঙ্গে।" 

অঙ্কিতাকে বিয়ের আগে কি কোনও পুরুষের প্রেমে পড়েছিলেন মিলিন্দ সোমান?

বিগ বি-র পোস্ট দেখুন:





রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর ১৯৮৩ সালে কুলি, ১৯৯১-এর আজুবা, ১৯৮১-র নসিব এবং ১৯৭৭-এর অমর আকবর অ্যান্টনি সহ অমিতাভ বচ্চনের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন। তাঁর মা নীতু সিং ১৯৭৬ সালের আদালত, ১৯৭৭-এর পারভরিশ, ১৯৭৮-এর কসমে ওয়াদে, ১৯৭৯-এর দ্য গ্রেট গ্যাম্বলার এবং আরও অনেকগুলি ছবিতে বিগ বি'র সঙ্গে অভিনয় করেছেন।

এই প্রথম যে অমিতাভ বচ্চন রণবীর কাপুরের প্রশংসা করলেন তা নয়। এর আগে আইএএনএসকে দেওয়া এক সাক্ষাত্কারে বিগ বি রণবীর কাপুরের প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন, “ওঁর মুখটা ঈশ্বরের আশীর্বাদ। অনুভূতি প্রকাশ করতে ওকে কোনও প্রচেষ্টা করতে হয় বলে মনে হয় না, যেখানে আমাকে নিজেকে ক্রমাগত প্রকাশ করতে চেষ্টা করে যেতে হয় এবং পরিচালককে আমাকে সাহায্য করার জন্য বলতেও হয়।"

! শ্লীলতাহানি বা ধর্ষণ করতে এলেই কানের দুল থেকে বেরোবে গুলি!

৩৭ বছর বয়সী রণবীরের জবাব, “আমি মনে করি না আমি এর চেয়ে বড় প্রশংসা আর পেতে পারি। অবশ্যই দুর্দান্ত লাগছে। বচ্চন সাব আমার মতো পরিবারের মতো, আমি বরাবরই অনুভব করি যে তিনি একটু বেশিই মিষ্টি কারণ তিনি (আমার) পরিবারের মতোই।"

গত বছর অন্য একটি পোস্টে, অমিতাভ বচ্চন রণবীরকে “জীবনের অমৃত” দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন। রণবীরের সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে বিগ বি বলেন, “আমাকে জীবনের অমৃত প্রদানের জন্য তোমাকে ধন্যবাদ রণবীর কাপুর।”



ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম? গুজব নিয়ে মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল

আলিয়া, রণবীর ও বিগ বি ছাড়াও ব্রহ্মাস্ত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মৌনী রায়, ডিম্পল কাপাডিয়া এবং আক্কিনেনি নাগার্জুন। শাহরুখ খান এই সিনেমায় বিশেষ এক চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

ব্রহ্মাস্ত্র একটি কল্প-ট্রিলজি। সিনেমার প্রথম অংশ ৪ ডিসেম্বর মুক্তি পাবে, ব্রহ্মাস্ত্রের প্রযোজনা করেছে করণ জোহরের ধরমা প্রোডাকশনস।

অমিতাভ বচ্চনকে ইমরান হাশমির সঙ্গে আগামীতে ‘চেহরে' সিনেমায় দেখা যাবে। তালিকায় রয়েছে গুলাবো সীতাবো ও ঝুন্ড চলচ্চিত্রও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com