হোমবলিউড

45তম বিবাহবার্ষিকীতে মধ্যরাতে জয়া বচ্চনকে রোম্যান্টিক ফোন অমিতাভের

ফ্যান এবং শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানিয়ে বার্তা দেন অমিতাভ এবং জয়া বচ্চনকে।

  | June 04, 2018 09:19 IST (নিউ দিল্লী)
Amitabh Bachchan Anniversary

অমিতাভ এবং জয়া বচ্চনের পুরোনো ছবি

Highlights

  • জয়া বচ্চন বর্তমানে সফরে আছেন যারা কারণ জানা যায় নি
  • মধ্যরাতে স্ত্রীকে শুভেচ্ছা জানালেন অমিতাভ
  • কাল একটি সাধারণ কিন্তু বিশেষ কারোর জন্য বিশেষ দিন, বললেন অমিতাভ
3রা জুন, অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের 45 তম বিবাহবার্ষিকী। 75 এর বর্ষীয়ান অভিনেতা তাঁর ব্লগে লিখেছেন একসাথে বিবাহবার্ষিকী পালন করতে পারছেন না তাঁরা কারণ জয়া বচ্চন সফরে আছেন। যদিও কি কারণে বাইরে আছেন তিঁনি তা কিছু লেখেননি। বিবাহবার্ষিকীর আগের দিন রাতে তিঁনি তাঁর ব্লগে লেখেন "  ধ্যরাতের ঘন্টা বাজতে চলেছে,  স্ত্রী কে ফোনে করে শুভেচ্ছা জানাতে হবে একসাথে এত বছর কাটানোর জন্য,  কারণ তিনি সফরে আছেন। আগামী কাল আরো একটা দিন, আরো একটা স্বাভাবিক, কিন্তু কারোর জন্য খুব বিশেষ একটা দিন।" ট্যুইটারে তাঁর এবং জয়া বচ্চনের পুরোনো ছবি পোস্ট করে তিনি তাঁর অনুগামী এবং শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন।  তিঁনি ট্যুইটারে লিখেছেন " যারা আমাদের 45 তম বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছে, তাদের প্রতি রইল আমার শ্রদ্ধা ও ভালোবাসা"।
ছেলে অভিষেক বচ্চনও ইনস্টাগ্রামে তাঁদের অভিমান ছবির একটি ফটো পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বাবা মাকে।
অমিতাভ এবং জয়া ভাদুড়ির আলাপ হয় 1971  সালে 'গুড্ডি' ছবির সেটে। এরপর তাঁরা একসাথে ' 'এক নজর' এবং 'বনসি বিরজু' ছবিতে কাজ করেন। এর পর 1973 সালে তাঁদের ছবি 'জঞ্জির' মুক্তি পাওয়ার একমাস বাদেই বিবাহসূত্রে বাঁধা পড়েন তাঁরা। 'জঞ্জির' থেকেই অমিতাভ বচ্চন 'অ্যাঙরি ইয়ং ম্যান' হিসাবে বলিউডে পরিচিতি লাভ করেন। বিয়ের পর তাঁরা একসাথে অভিমান (1973), চুপকে চুপকে (1975), মিলি(1975) এবং সিলসিলা(1981)-র মতো ছবি করেন।
অভিষেক এবং শ্বেতা-র জন্মের পর জয়া বচ্চন কিছুদিনের বিরতি নেন। তবে এই সময় তিঁনি কিছু ছোট চরিত্রে অভিনয় করেন। 2000 সালের পর তাঁরা আবার 'কভি খুশি কভি গম' 'কভি আলবিদা না কেহনা' এবং 'কি এন্ড কা' ছবিতে অভিনয় করেন।
অমিতাভ বচ্চনের আসন্ন ছবির মধ্যে 'ঠগস অফ হিন্দুস্থান' এবং ' ব্রহ্মাস্ত্র' উল্লেখযোগ্য।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com