হোমবলিউড

বাজার ফেরত মহিলাকে ঘরের সামনেই সাবান দিয়ে ধোয়ার ভিডিও পোস্ট অমিতাভ বচ্চনের

অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) একটি ভিডিও তাঁর টুইটারে শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে বাজার ফেরত এক মহিলাকে তাঁর পরিবার সার্ফ জলে পুরো স্নান করাচ্ছেন এবং তাকে পুরো ধুচ্ছেন।

  | April 01, 2020 21:25 IST (নয়াদিল্লি)
Amitabh Bachchan

অমিতাভ বচ্চনও একটি ভিডিও তাঁর টুইটারে শেয়ার করেছেন

Highlights

  • অমিতাভ বচ্চনও একটি ভিডিও তাঁর টুইটারে শেয়ার করেছেন
  • একজন মহিলা জিনিসপত্র কিনে বাড়ি ফিরছেন
  • এই ভিডিওটি ভীষণরকম ভাইরাল হয়ে গেছে

করোনাভাইরাস(Coronavirus) সংকটে এই মুহূর্তে গোটা পৃথিবী জর্জরিত। আমেরিকা, ইতালি , স্পেন, ফ্রান্সের মতো দেশে করোনা ভাইরাসের কারণে মৃত্যু হয়েছে বহু মানুষের। ভারতেও করোনাভাইরাস ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে। ভারতে ২১ দিনের লক ডাউন করে দেওয়া হয়েছে। এরইমধ্যে বলিউডের সেলেবরা নানারকম ভিডিও, ছবি পোস্ট করে মানুষকে খানিকটা আনন্দ দেওয়ার চেষ্টা করছেন। অমিতাভ বচ্চনও(Amitabh Bachchan) একটি ভিডিও তাঁর টুইটারে শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে বাজার ফেরত এক মহিলাকে তাঁর পরিবার সার্ফ জলে পুরো স্নান করাচ্ছেন এবং তাকে পুরো ধুচ্ছেন।



অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "কোন সীমা নেই।" অমিতাভ বচ্চনের এই ভিডিওটিতে মানুষ খুব কমেন্ট করছেন, নিজেদের প্রতিক্রিয়াও দিচ্ছেন।ভিডিওতে দেখা যাচ্ছে একজন মহিলা জিনিসপত্র কিনে বাড়ি ফিরছেন আর লাঠির  সাহায্যে জিনিসপত্রগুলো বাড়ির লোকেদের দিচ্ছেন তিনি। তারপরেই তার পরিবারের লোকেরা তার ওপর সার্ফ এর জল ফেলতে শুরু করছে।


অমিতাভ বচ্চনের(Amitabh Bachchan) শেয়ার করা এই ভিডিওটি ভীষণরকম ভাইরাল হয়ে গেছে। ওদিকে দিল্লিতে নতুন করে তেইশটি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আসার পর দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ১২০ পার করেছে। স্বাস্থ্যবিভাগের তরফ থেকে এই খবর দেওয়া হয়েছে। দেশে করোনা আক্রান্তের সংখ্যাও বেড়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com