হোমবলিউড

রাখিবন্ধন উপলক্ষে অভিষেক-শ্বেতা, আরাধ্যা-অগস্ত্যের ছবি শেয়ার করলেন অমিতাভ

Raksha Bandhan 2020: আজ রাখিবন্ধন, এই পবিত্র উৎসব উপলক্ষে একটি পোস্ট শেয়ার করে এর সম্পর্কে অনেক কিছু জানালেন অমিতাভ বচ্চন

  | August 03, 2020 12:08 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

Amitabh Bachchan: রাখিবন্ধন উপলক্ষে এই পোস্টটি শেয়ার করলেন বিগ বি

Highlights

  • রাখিবন্ধন উৎসব উপলক্ষে বিশেষ পোস্ট দিলেন অমিতাভ
  • রবিবারই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন এই অভিনেতা
  • রাখিবন্ধন নিয়ে বিগ বি-র পোস্টটি ভাইরাল হলো

আজ (সোমবার) দেশ জুড়ে রাখিবন্ধন উৎসব (Raksha Bandhan 2020) উদযাপন করা হচ্ছে। যদিও যেভাবে করোনা ভাইরাস গোটা দেশে থাবা বসিয়েছে তাতে এই পরিস্থিতিতে অন্য বছরগুলোর মতো আর সেভাবে স্বতঃস্ফূর্ত ভাবে রাখিবন্ধন উৎসব পালন করা যাচ্ছে না হয়তো। হিন্দু ধর্মের অন্যতম প্রধান উৎসব এটি, যেখানে ভাই-বোনের সম্পর্কের প্রতীক হিসাবে এই দিনটি পালন করা হয়। রাখির এই বিশেষ দিনে (Rakhi 2020) ভাইবোনের মধ্যে ভালোবাসা ও বন্ধন আরও দৃঢ় হয়। এই বিশেষ দিন উপলক্ষে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি (Amitabh Bachchan) রাখিবন্ধন উৎসব সম্পর্কে অনেক কিছু জানিয়েছেন। এর পাশাপাশি তিনি একটি ছবিও শেয়ার করেছেন, যেখানে অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, আরাধ্য্যা বচ্চন এবং অগস্ত্য নন্দাকেও দেখা যাচ্ছে।


.. and tomorrow be the festival of protection and security for the sister by the brother .. a pledge to be by her side, to hold her hand in times of trouble , to safeguard her from all evil that may erupt about and to let her know that no matter what he shall ever be by her side .. Raksha Bandhan : ‘raksha' to protect ; ‘bandhan' to tie to bond to hold together Our ‘samaaj' does possess centuries old traditions that make us all valuable .. in the essence of behavioural convictions .. such convictions that can never be betrayed or dissolved .. they are the crafted genius of writings on stone .. forever ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on



অমিতাভ বচ্চন নিজের পোস্টে রাখিবন্ধন সম্পর্কে লেখেন, "ভাই বোনের মধ্যে রাখিবন্ধন উৎসবে সমস্ত কঠিন সময়ে বোনের পাশে থাকার প্রতিশ্রুতি দেবে ভাই, সমস্ত খারাপ পরিস্থিতি থেকে তাঁকে রক্ষা করার অঙ্গীকার করা হবে, ভাই তাঁর বোনকে বলবে, যাই-ই ঘটুক না কেন সে সবসময় তাঁর বোনের সঙ্গে থাকবে। এগুলি এমন এক মূল্যবোধ যা আমাদের সম্পর্কগুলোকে আরও মূল্যবান করে তোলে, এ এমন এক বিশ্বাস যা কখনই ভাঙা যায় না, এযেন পাথরের উপর খোদাই করা। এই বন্ধন চিরকালীন ..।"

বিগ বি এই পোস্টটি দেওয়ার পরেই তাতে নানা মন্তব্য করতে শুরু করেন তাঁর অনুরাগীরা। আপনাদের জানিয়ে রাখি, রবিবারই মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন তিনি। বর্তমানে নিজের বাংলো জলসাতে বেশ কিছুদিন একাই থাকবেন অমিতাভ বচ্চন। যদিও অভিষেক বচ্চন এখনও করোনার প্রকোপ কাটিয়ে উঠতে না পারায় হাসপাতালেই ভর্তি রয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com