হোমবলিউড

অভিষেক 'কু-পুত্র'! ছেলেকে নিয়ে Tweet-এ বিস্ফোরক বিগ বি

ছেলেকে (Abhishek Bachchan) কি এভাবেই ঘুরিয়ে কুপুত্র বললেন বলিউড শাহেনশা? ৭৭ বছরেও তাঁর এই হাড়ভাঙা খাটনি ছেলের মুখ চেয়ে?

  | November 15, 2019 13:26 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

অভিষেক কু-পুত্র!

Highlights

  • ছেলেকে নিয়ে বাবার টুইট
  • সঙ্গে সঙ্গে ভাইরাল
  • অভিকে লেখা চিঠি শেয়ার করলেন অমিত

ঝুলি থেকে বেড়াল অবশেষে বের করেই ফেললেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)? অভিষেক বচ্চনের লেখা একটি চিঠি তিনি টুইটে শেয়ার করেছেন। তারপরেই লিখেছেন, পুত্র সুপুত্র হলে কেন ধন সঞ্চয় করব? পুত্র কুপুত্র হলেই ধন সঞ্চয় করতে হয়। সেই টুইট নেটিজেনদের চোখে পড়তেই হতবাক সবাই। ছেলেকে (Abhishek Bachchan) কি এভাবেই ঘুরিয়ে কুপুত্র বললেন বলিউড শাহেনশা? ৭৭ বছরেও তাঁর এই হাড়ভাঙা খাটনি ছেলের মুখ চেয়ে? অভিষেক যাতে সপরিবারে সুখে-শান্তিতে বসবাস করতে পারেন, তাই? এমন হাজারো প্রশ্ন তিরবেগে ধেয়ে আসতে শুরু করেছে বিগ বি-র দিকে। 

তিরুপতি থেকে স্বর্ণমন্দির, সব মন্দিরেই জোড়ে নতজানু দীপভীর


টুইট ভাইরাল হতেই ফের সোশ্যালে সরব অমিতাভ। পুরো জল্পনায় জল ঢেলে তিনি ভক্তদের জানিয়েছেন, তিনি যখন শুটিংয়ের জন্য বাইরে ব্যস্ত ছিলেন তখন এই চিঠি ছোট অভিষেক লিখেছিলেন তাঁকে। তাঁর প্রচণ্ড পরিশ্রম বোধহয় ছুঁয়ে গেছিল শিশুমনও। তাই তিনি কাজের পরিমাণ কমানোর অনুরোধ জানিয়ে লেখেন, কুসন্তানের জন্য বাবাকে অনেক রোজগার করতে হয়। সুসন্তান তো নিজেই যথেষ্ট রোজগেরে হয়। তাহলে তার জন্য কি কেউ এত সঞ্চয় করে! অর্থাৎ, নিজেকে বাবার সুপুত্র বলেই দাবি করেছেন।

মা, না মেয়ে? কোন জন কে!

গোটা ঘটনাকে বিগ বি এভাবে বর্ণনা করলেও লোকে কিন্তু ভোলেনি। সবাই বলছে, শাক দিয়ে মাছ ঢাকছেন অমিতজি। গোপন কষ্টের কথা ফাঁস হয়ে যাওয়ার ভয়ে। সবাই জানে, বাবা কীভাবে কাজ করছেন আর ছেলের দশাই বা কী! বাবা কাজের চোটে দম নিতে পারছেন না। অসুস্থ শরীরেও শুট সারছেন। আর ছেলে বউ-মেয়ে নিয়ে বিদেশে বেড়াতে যাচ্ছেন! ছেলে সত্যি সত্যিই সুপুত্র হলে এত খাটতে হত শাহেনশাকে!


VIDEO: দেখুন Nawazuddin Siddiqui-র সাক্ষাৎকার...



...और भी हैं बॉलीवुड से जुड़ी ढेरों ख़बरें...


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement