হোমবলিউড

'জনতা জনার্দন পাশে থাকলে সব হয়'! Tweet করে একথা কেন বললেন অমিতাভ?

বললেন, জনতা জনার্দন পাশে থাকলে সব হয়। হঠাৎ কী এমন ঘটল যে দেশবাসীকের প্রশংসায় পঞ্চমুখ শাহেনশা?

  | October 30, 2019 13:04 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) -এর টুইট আবার ভাইরাল

Highlights

  • পটকা ফাটানো নিয়ে টুইট করেন অমিতাভ
  • বলেন, জনতাই জনার্দন
  • সেই টুইটও ভাইরাল

ফের জনতার হয়ে মুখ খুললেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সোশ্যালে আম আদমির প্রশংসা করে ফের সরব হলেন তিনি। বললেন, জনতা জনার্দন পাশে থাকলে সব হয়। হঠাৎ কী এমন ঘটল যে দেশবাসীকের প্রশংসায় পঞ্চমুখ শাহেনশা? অমিতের টুইট বলছে, গত বছরেও পটকার আওয়াজে কান পাতা দায় হয়ে গেছিল। এবছর বাড়ির আশপাশে দীপাবলি এবং তার পরের দিন হাতেগোণা শব্দবাজি ফেটেছে (Bursting Crackers)। তাতেই বিস্মিত এবং আনন্দিত অভিনেতা ধরে রাখতে পারেননি তাঁর আবেগ। সোশ্যালে সাধারণের সচেতন মনোভাবের খবর জানিয়ে বলেছেন, জনতা জনার্দন। পাশে থাকলে সব অসম্ভব সম্ভব হয়। 

ইতালির চার্চে কী ফেলে এলেন ত্রিশলা? জানেন?



টুইটারে এও লেখেন অমিত, ২ বছর পর বাড়িতে দীপাবলির পার্টির আয়োজন হয়েছিল। সেই পার্টিও হয়েছে খুবই ভালোভাবে। আমন্ত্রিতরা খুশি শব্দহীন পরিবেশ দেখে। আগে হাজার হাজার পটাকা ফাটত এই বিশেষ উৎসবে। এবছর মাত্র ৪টি ফেটেছে! ভাবা যায় না। 

Viral Video: হঠাৎ নেহার গলায় এমন বিষাদের সুর কেন! কেঁদে ফেললেন তার ভক্তরাও

টুইটের পাশাপাশি কিছু ছবিও শেয়ার করেছেন বিগ বি। সেখানে দেখা গেছে পুজোর সময় বচ্চন পরিবারের পোশাকের থিম ছিল ক্রিম আর লাল রং। মেয়েরা লাল আর পুরুষরা ঘিয়ে রঙের পোশাকে নিজেদের সাজিয়েছিলেন উৎসবের সকালে। সন্ধেয় জলসায় জমেছিল তারকাদের ভিড়।.

দেখুন ভিডিও





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement