হোমবলিউড

ফের অসুস্থ বিগ বি, নিতে পারবেন না দাদাসাহেব ফালকে সম্মান

ফের অসুস্থ Amitabh Bachchan। এবার জ্বরে কাবু তিনি। তাই সোমবার দিল্লিতে National Film Awards অনুষ্ঠানেও থাকতে পারবেন না বলিউড শাহেনশা।

  | December 23, 2019 09:47 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

ফের অসুস্থ বিগ বি

Highlights

  • চলতি বছরেই দাদাসাহেব ফালকে সম্মান পেয়েছেন
  • "জ্বরে বিছানা নিয়েছি" টুইট বিগ বি-র
  • জাতীয় পুরস্কার অনুষ্ঠিত হবে সোমবার, দিল্লিতে

ফের অসুস্থ Amitabh Bachchan। এবার জ্বরে কাবু তিনি। চিকিৎসকের নিষেধ, এই অবস্থায় তিনি কোথাও যেতে পারবেন না। ফলে, সোমবার দিল্লিতে National Film Awards অনুষ্ঠানেও থাকতে পারবেন না বলিউড শাহেনশা। গতকাল টুইট করে জানিয়েছেন বিগ বি। তার জন্য আন্তরিক ভাবে দুঃখিত অমিত টুইটে জানিয়েছেন, "ডাক্তারবাবুদের নির্দেশ, এই অবস্থায় বাড়ি থেকে বেরোনো চলবে না। ফলে, জাতীয় পুরস্কারের মঞ্চে উপস্থিত থাকতে পারব না। ভীষণ খারাপ লাগছে। আপশোসও হচ্ছে। কিন্তু আমি নিরুপায়।" প্রসঙ্গত, এবছরেই চলচ্চিত্র দুনিয়ার সেরা সম্মান দাদা সাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন তিনি। সোমবার উপরাষ্ট্রপতি Venkaiah Naidu-র বিগ বি-র হাতে এই সম্মান তুলে দেওয়ার কথা। 

আগাম উপহার পেলেন অনন্যা?

দেখুন অমিতের টুইট



প্রসঙ্গত, চলতি বছরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও শারীরিক অসুস্থতার জন্য উপস্থিত থাকতে পারেননি অমিতাভ। তার ক-দিন আগেই তিনি নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন লিভারের সমস্যা নিয়ে। সেই সময়েও তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছিলেন চিকিৎসকেরা। সেই নির্দেশ মেনে টানা বেশ কয়েকদিন বাড়ি থেকে বের হননি প্রবীণ অভিনেতা। 

কাজলে-লাল লিপস্টিকে ফের ভাইরাল টুকটুকে আব্রাম

২০১৫-য় সুজিত সরকার পরিচালিত Piku ছবিতে অভিনয়ের সুবাদে জাতীয় পুরস্কার পেয়েছিলেন অমিতাভ। ছোটপর্দাতেও তাঁর অনায়াস গতিবিধি Kaun Banega Crorepati-র দৌলতে। শুপধু বিগ বি-র জনপ্রিয়তার জোরেই রিয়েলিটি শো-টি ১১ এপিসোডে পৌঁছেছে। 'বদলা' ছবিতে তাঁকে দেখা গেছে তাপসী পান্নুর সঙ্গে অভিনয় করতে। পাইপলাইনে রয়েছে 'গুলাবো সিতাবোঁ', 'চেহেরা', 'ঝুন্দ' ছবিতে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com