হোমবলিউড

শহীদদের পরিবারকে পাঁচ লক্ষ টাকা করে সাহায্য দেওয়ার ঘোষণা অমিতাভ বচ্চনের

সন্ত্রাসবাদী দল জয়েশ-এ-মহম্মদ সেই হানার দায় নিয়েছে।

  | February 17, 2019 12:04 IST (নিউ দিল্লি)
Amitabh  Bachchan

মুম্বইয়ে অমিতাভ বচ্চন

Highlights

  • প্রত্যেক শহীদের পরিবারকে ৫ লক্ষ করে টাকা করে সাহায্য পাঠাবেন অমিতাভ
  • পুলওয়ামায় সাম্প্রতিক জঙ্গি হানার ঘটনায় ৪০ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়
  • বহু বলিউডের তারকা ঘটনার নিন্দা করেছেন

কাশ্মীরের পুলওয়ামায় সাম্প্রতিক জঙ্গি হানার ঘটনায় ৪০ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়েছে। এ বার তাদের প্রত্যেকের পরিবারকে ৫ লক্ষ টাকা করে সাহায্য পাঠানোর কথা ঘোষণা করলেন অভিনেতা অমিতাভ বচ্চন। অমিতাভের মুখপাত্র জানিয়েছেন, ‘‘অভিনেতা প্রত্যেক শহীদের পরিবারকে ৫ লক্ষ করে টাকা করে সাহায্য পাঠাবেন। এই মুহূর্তে সেই প্রক্রিয়া চলছে।'' বিরাট কোহলির ফাউন্ডেশনের এক অনুষ্ঠানে শনিবার আমন্ত্রিত ছিলেন অমিতাভ বচ্চন। কিন্তু পুলওয়ামার ঘটনা সামনে আসার পরে তিনি শোকজ্ঞাপন করে সেই অনুষ্ঠানে যাওয়া থেকে বিরত থাকেন।

দ্বিতীয় দিনে ‘গলিবয়'-এর বাজার বেশ ‘গরম'

গীতিকার জাভেদ আখতার তার স্ত্রী তথা বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমিও জঙ্গি হানার ঘটনার পরে তাদের করাচিতে অনুষ্ঠানে যাওয়ার আমন্ত্রণ বাতিল করেন। জাভেদ টুইটে জানান, করাচি আর্ট কাউন্সিলের তরফ আমাকে ও শাবানাকে আমন্ত্রণ জানানো হয়েছিল দু'দিনের সাহিত্য সভায় উপস্থিত হতে। আমরা সেটা বাতিল করলাম।''

 


 

শাবানাও টুইটে এই জঙ্গি হানার নিন্দা করে শহীদদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

 

শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, অভিষেক বচ্চন, ভিকি কৌশল-সহ অজস্র বলিউড তারকা পুলওয়ামায় জঙ্গি হানার ঘটনাযর পরে শহীদদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর ‘মা' জারিনা ওয়াহাব

 

 

 

 

অক্ষয় কুমারের টুইটটি দেখুন:

 

 

গোটা দেশ পুলওয়ামার ঘটনার পরে কেঁপে উঠেছিল। সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের ৪০ জন সৈনিক বৃহস্পতিবারের সেই ঘটনায় নিহত হন। সন্ত্রাসবাদী দল জয়েশ-এ-মহম্মদ সেই হানার দায় নিয়েছে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com