হোমবলিউড

জন্মদিন কীভাবে কাটালেন বার্থডে বয় BIG B? রইল অন্দরমহলের ছবি

ভোরের প্রথম আলো আলতো ছোঁয়ায় ঘুম ভাঙিয়েছে ৭৭ বছরের রাগী যুবকের। আর চোখ মেলতেই সোশ্যালে বাঁধ ভাঙা শুভেচ্ছা।

  | October 12, 2019 16:59 IST (New Delhi)
Amitabh Bachchan Birthday

জন্মদিনের সকালে নাতনি আরাধ্যার সঙ্গে বিগ বি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ৭৭ তম জন্মদিন পালন করসেন অমিতাভ বচ্চন
  • পরিবারের সবার সঙ্গে দিনটি কাটান শাহেনশা
  • থ্রিলার বদলা-য় তাঁকে শেষ দেখা গেছে

শুক্রবার সকালটাই ছিল অন্যরকম। লাইট-ক্যামেরা-অ্যাকশনের শব্দ নেই। ভোরের প্রথম আলো আলতো ছোঁয়ায় ঘুম ভাঙিয়েছে ৭৭ বছরের রাগী যুবকের। আর চোখ মেলতেই সোশ্যালে বাঁধ ভাঙা শুভেচ্ছা। জলসার বাইরে ভোর থেকে অনুরাগীদের ভিড়। পরিবারের সবাই এক ছাদের নীচে তৈরি বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জন্মদিন পালন (Birthday Celebrations) করবেন বলে। আর এই একটা দিন অমিত হাসিমুখে মেনে নেন বাড়ির সবার আবদার, ভালোবাসার অত্যাচার। এই দিন তিনি পরিবারের বাইরে একপাও রাখেন না। সকাল থেকেই বাংলোর ভেতরে সাজো সাজো রব। মেয়ে শ্বেতা বচ্চন থেকে নাতনি আরাধ্যা---সাজুগুজু থেকে কেউ বাদ যাননি। পরিবারের পাশাপাশি তিনি বাংলোর বাইরে কিছুক্ষণের জন্য এসে সময় কাটিয়েছেন অনুরাগীদের সঙ্গেও।

পরে আরাধ্যা আলাদা করে একটি পোস্টে শুভেচ্ছা জানায় দাদুকে। লেখে, "অনেক ভালবাসা নিও দাদাজি। খুব ভালো থেকো। আমি তোমায় খুব ভালোবাসি। তুমি সুস্থ থাকো।" দেখুন সেই পোস্ট

Happy 77th Birthday Pa-DadajiGod Bless and Love you Always

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on



মা-বাবার সঙ্গে শ্বেতা বচ্চন। ইনস্টায় সেই ছবি শেয়ার করেছেন তিনি:

s8hb4pv8

এক ফ্রেমে মা-বাবা-মেয়ে

বিশ্বখ্যাত শ্বশুরমশাইয়ের জন্মদিন বলে কথা। বিশ্বসুন্দরী বউমা সাজবেন না, হয় নাকি! তাই সক্কাল সক্কাল তিনি হলুদ সালোয়ার-কামিজে হলদে পরি। একই রঙে রঙিন রাই সুন্দরীর মেয়ে আরাধ্যাও। অভিষেক অবশ্য এই স্পেশ্যাল দিনে বেছে নিয়েছেন গোলাপি কুর্তা। 

দেখুন সেই ছবি:

c8bocsmg


অনুরাগীদের ডাকে সাড়া দিয়ে জলসা বাংলোর বাইরে বিগ বি

vjkmlth8


এজকের দিনে অমিতকে একা ছাড়েননি চিরসঙ্গী জয়া বচ্চন।


ffbhqpmg


মা-বাবার থেকে দূরে থাকেননি মেয়ে শ্বেতাও।


sa6ag83


ছিলেন অভিষেক-আরাধ্যা-ঐশ্বর্যও।

olgnikgo


মা-মেয়ে হলুদ রঙের পোশাকে ম্যাচিং ম্যাচিং!

ভক্ত ছাড়া জন্মদিন হয়! কখনোই নয়। প্রতি রবিবার যিনি নিয়ম করে জলসার সামনে ভক্ত-অনুরাগীদের সঙ্গে দেখা করেন, জন্মদিনেও সেই নিয়মের ব্যতিক্রম হয়নি। বাংলোর সামনে ভক্তদের মাঝে মধ্যমণি। সেলফি তুলতেও আপত্তি করেননি।


br6pd218

ভক্তদের মধ্যমণি

৭৭ বছরেও সত্যিই থমকাননি অমিতাভ। এখনও তাঁর ঝুলিতে একমুঠো ছবি। তাঁকে শেষ দেখা গেছে সুজয় ঘোষের থ্রিলার 'বদলা' ছবিতে। তাঁর সহ অভিনেতা ছিলেন তাপসী পান্নু। আপাতত তিনি সুজিত সরকারের 'গুলাবো সিতাবোঁ' ছবির শুটে ব্যস্ত। এই ছবিতে শাহেনশার সহ অভিনেতা আয়ুষ্মান খুরানা। এছাড়াও, তাঁকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রণবীর কাপুর-আলিয়া ভাট। ইমরন হাসনির সঙ্গে অমিত অভিনয় করেছেন চেহেরে ছবিতে। পাইপলাইনে রয়েছে 'ঝুন্দ'।

প্রসঙ্গত, একদিন আগে অর্থাৎ বৃহস্পতিবার বলিউড দিভা রহস্যময়ী রেখার জন্মদিন। কীভাবে দিনটি কাটালেন ভানুরেখা গণেশন? কেউ জানে না। অমিত-রেখা কি একবারও লক্ষ্মণরেখা পেরিয়ে জন্মদিনে শুভেচ্ছা জানালেন একে অন্যকে? দেবা ন জানন্তি আপনি-আমি তো তুচ্ছ!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement